নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জে নিউজবাংলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪২, ১ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জে নিউজবাংলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নারায়ণগঞ্জে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে। শুক্রবার (১ অক্টোবর) সকাল ১১ টায় চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সফিউল আলাম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, মহানগর বিএনপির জৈষ্ঠ সহ সভাপতি ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন খান, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি এবি সিদ্দিক, নারী সংহতির সভানেত্রী পপি রানী সরকার, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, প্রথম আলোর জেলা প্রতিনিধি মজিবুল হক পলাশ, বিটিভির জেলা প্রতিনিধি আতাউর রহমানসহ বিভিন্ন জাতীয় পত্রিকা ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা।


আলোচনা সভায় আগত অতিথিরা নিউজ বাংলা টুয়েন্টি ফোর ডট কমের গত এক বছরের প্রকাশিত বিভিন্ন সংবাদ নিয়ে আলোচনা করেন। অগ্রযাত্রার এক বছর উপলক্ষ্যে এই সংবাদ মাধ্যমের সকল সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে।


জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সফিউল আলম বলেন, আমরা যে স্বপ্ন দেখছি উন্নত বাংলাদেশের। সকলে যে যার অবস্থান থেকে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। এ জন্য বস্তুনিষ্ঠ, জ্ঞান চর্চা এবং পেশাদারিত্ব সাংবাদিকতার এ বিষয়ে সন্নিবেশ প্রয়োজন। তাহলেই আমরা আধুনিক ও উন্নত বাংলাদেশ গড়ে তুলতে পারবো। আমরা প্রত্যাশা করি নিউজ বাংলা টুয়েন্টি ফোর ডট কম সবদিকের খবর, খবরের সব দিক যেমনি রয়েছে তেমনটি সবদিকেই তাদের দৃষ্টি থাকবে।


জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই বলেন, সংবাদ মাধ্যমগুলো আমাদের নেগেটিভ কথাগুলো কম তুলে ধরে পজিটিভ দিক গুলো তুলে ধরবেন। সরকার অনেক উন্নয়ন করেছে। করোনাকালীন সময়ে প্রতি মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। এজন্য সরকারের নানা উন্নয়ন দিকগুলো সংবাদ মাধ্যম আরো বেশি তুলে ধরবে বলে আমি প্রত্যাশা করি।


সাখাওয়াত হোসেন খান বলেন, সংবাদ মাধ্যম হচ্ছে জনগণের অধিকার, দেশের বিকাশের জন্য সবচেয়ে বড় একটি মাধ্যম। মানুষ ও সমাজের মাঝে যেসকল অসঙ্গতিগুলো রয়েছে সেগুলো তুলে ধরা। মানুষের, সমাজের ও রাষ্ট্রের যেসকল ভালদিকগুলো রয়েছে সেগুলো উপস্থাপন করে এই সংবাদ মাধ্যম। সেইক্ষেত্রে এই নিউজ বাংলা টুয়েন্টি ফোর ডট গত এক বছরে আমরা দেখেছি তারা নিরলসভাবে মানুষের ও সমাজের যেসব অসঙ্গতি রয়েছে সেগুলো তুলে ধরেছে।


নারী সংহতির সভানেত্রী পপি রানী সরকার বলেন, নিউজ বাংলা টুয়েন্টি ফোর ডট নারায়ণগঞ্জসহ সমগ্র দেশের সংবাদগুলো বস্তুনিষ্ঠভাবে দেশবাসীর কাছে তুলে ধরছে যার জন্য আমরা এই সংবাদ মাধ্যমে কাছে কৃতজ্ঞ।
 

সম্পর্কিত বিষয়: