নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

ক্যাব নারায়ণগঞ্জ’র ২১ সদস্যের কমিটি অনুমোদন

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:০৮, ২৫ মে ২০২২

ক্যাব নারায়ণগঞ্জ’র ২১ সদস্যের কমিটি অনুমোদন

কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) নারায়ণগঞ্জ জেলা শাখার ২১ সদস্যের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটির মেয়াদকাল দুই বছর। ১৮মে কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ন কবির ভুইয়া কমিটির অনুমোদন দেন। জেলা কমিটির একটি উপদেষ্টা পরিষদও গঠন করা হয়েছে। যার প্রধান উপদেষ্টা কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও ক্যাব নারায়ণগঞ্জ’র সাবেক সভাপতি সম্পাদক ডা. শাহনেওয়াজ চৌধুরী।

 


অনুমোদিত কমিটির সভাপতি হচ্ছেন মাজহার হোসেন মাজুম, সহ-সভাপতি অমিতাভ চক্রবর্তী, সাধারণ সম্পাদক কাজী দলিল উদ্দিন দুলাল, সহ-সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন রবিন, কোষাধ্যক্ষ এনামুল হক প্রিন্স, সাংগঠনিক সম্পাদক আফরোজা শাহনেওয়াজ বেবী, আইন বিষয়ক সম্পাদক এড.অজয় কিশোর মোদক, প্রচার সম্পাদক আবু সাঈদ পাটোয়ারী রাসেল।

 


কার্যকরী সদস্যরা হচ্ছেন, মো: পারভেজ, অধ্যাপক কবির উদ্দিন চৌধুরী, রফিকুল ইসলাম, হাকিম জয়নাল আবেদীন, জাহাঙ্গীর ইসলাম, কাজী আরিফ মেহেদী সিজান, রাহিমা আক্তার লিজা, জেড এম ইকবাল, সফিকুল ইসলাম, গোলাম মহিউদ্দিন, এস এম রকনুজ্জামান ও এসএম বিজয়।

 


প্রসঙ্গত: গত ২২ জানুয়ারি কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) নারায়ণগঞ্জ জেলা শাখার পূর্বের কমিটি বিলুপ্ত করা হয়। প্রায় এক বছর সাংগঠনিক কার্যক্রম না থাকায় কমিটি বিলুপ্ত করে সক্রীয় সদস্যদের নিয়ে দ্রুত নতুন কমিটি গঠনের নির্দেশ দেন কেন্দ্রীয় কমিটি। পরে ক্যাব নারায়ণগঞ্জ’র সদস্য সাংবাদিক বিল্লাল হোসেন রবিনকে আহবায়ক করে ৫ সদস্যের একটি কমিটি করা হয়। কমিটি নতুন করে সদস্য সংগ্রহ করে। এবং পুরাতনদের মধ্যে সক্রীয় ও নতুন সদস্যদের নিয়ে একাধিক সভা করেন। পরে পুরনো ও নতুন সদস্যদের সমন্বয়ে ২১ সদস্যের একটি প্রস্তাবিত কমিটি ৫ মার্চ কেন্দ্রে জমা দেয়া হয়। যাচাই-বাছাই শেষে ১৮ মে প্রস্তাবিত কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটি। 
 

সম্পর্কিত বিষয়: