নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪২, ২৯ ডিসেম্বর ২০২৩

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ পরিষদের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল ১১টায় ক্লাব ভবনের সপ্তম তলায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রেস ক্লাবের সার্বিক বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয়। ক্লাব সভাপতি আরিফ আলম দীপু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ক্লাবের সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন। 

এরপর সভায় ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য রেজাউর রহমান এবং স্থায়ী সদস্য মতিউর রহমান সেন্টুসহ বিগত বছরে ক্লাবের যে সকল সদস্যের আত্মীয় স্বজন ইন্তেকাল করেছেন, তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত ও তাঁদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

এরপর পর্যায়ক্রমে সভাপতি আরিফ আলম দীপু বিগত দ্বি-বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী পাঠ করেন। সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন বার্ষিক রিপোর্ট ও কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল বিগত বছরের আয়-ব্যয় হিসাব ও ২০২৩-২০২৪ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট পাঠ করেন। 

সভায় রিপোর্টের উপর বক্তব্য রাখেন, সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, রুমন রেজা, খন্দকার শাহ্ আলম, সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা করিম, অহিদুল হক খান, স্থায়ী সদস্য সামসুল ইসলাম ভূঁইয়া, অহিদুল হক খান, শফিউদ্দিন বিটু, মনির হোসেন, আনিসউর রহমান আনিস, সালাম জুবায়ের, হাসান আরিফ, প্রণব কৃষ্ণ রায়, আনোয়ার হাসান।

সভায় ক্লাবের ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য ৯৮ লক্ষ ৮৫ হাজার ৬শত ৮৩ টাকার বাজেট অনুমোদন করা হয়। এছাড়া সভায় সর্বসম্মতিক্রমে বিগত দ্বি-বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী, সাধারণ সম্পাদকের বার্ষিক রিপোর্ট ও বিগত বছরের আয়-ব্যয় হিসাব অনুমোদন করা হয়। বার্ষিক সাধারণ সভা শেষে সদস্যদের মাঝে নাস্তা ও দুপুরের খাবার বিতরণ করা হয়। 

সভায় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, যুগ্ম সম্পাদক আহসান সাদিক শাওন, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ লুৎফর রহমান কাকন, কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ, একেএম মাহফুজুর রহমান, আব্দুস সালাম, আফজাল হোসেন পন্টি, রাজিব ঘোষ এবং স্থায়ী সদস্য ফজলুল বারী, সাইদুর রহমান, তমিজ উদ্দিন আহমেদ, নাহিদ আজাদ, মাকসুদুর রহমান কামাল, আবু আল মোরছালীন বাবলা, আনোয়ার উল্লাহ, রফিকুল ইসলাম রফিক, মজিবুল হক পলাশ, ইশতিয়াক আহমেদ, ইউসুফ আলী এটম, আমির হোসেন স্মিথ, মো. খালিদ হাসান, পুলক হাসান, দীপক কান্তি ভৌমিক, মো. শফিকুল ইসলাম, ইমামুল হাসান স্বপন, আনিসুল ইসলাম সানি, শওকত আলী সৈকত, জামাল উদ্দিন বারী, হাসানউল রাকিব, শফিউল আলম, দিলীপ কুমার মন্ডল প্রমুখ। 

সবশেষে সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে আগামীতে ক্লাব উন্নয়নের ধারা অব্যাহত রাখার সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।
 

সম্পর্কিত বিষয়: