নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২১ জুলাই ২০২৪

ব্যাপক সাড়া ফেলেছে মিথিলার গ্রুপের পাঞ্জাবী ‘আলিফ’

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৫:৪২, ২৪ মার্চ ২০২৩

ব্যাপক সাড়া ফেলেছে মিথিলার গ্রুপের পাঞ্জাবী ‘আলিফ’

রমজানের ঈদকে সামনে রেখে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দুপ্তারা খানপাড়া এলাকায় প্রতিষ্ঠিত লিড প্লাটিনাম সনদপ্রাপ্ত রপ্তানীমূখী প্রতিষ্ঠান মিথিলা গ্রুপ বাজারে নিয়ে এসেছে তাদের নতুন প্রোডাক্ট ‘আলিফ’ পাঞ্জাবী। ইতিমধ্যে এ পাঞ্জাবী ক্রেতাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। 


আরবি প্রথম অক্ষর দিয়ে নামকরণকৃত এই পাঞ্জাবী হল পুরুষদের পোশাকের ব্র্যান্ড। ‘লিবাস আত্তাকওয়া’ এই অঙ্গীকার গত ১৬ মার্চ রূপগঞ্জের ভুলতা গাউছিয়ায় ভাই ভাই কমপ্লেক্সের নীচতলায় তাদের প্রথম শো-রুম উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ¦ নজরুল ইসলাম বাবু। 


উদ্বোধনী অনুষ্ঠানে মিথিলা গ্রুপের চেয়ারম্যান আজহার খান, দুবাই প্লাজার স্বত্তাধিকারী হাজী মোহাম্মদ নূর খান সিআইপি, মিথিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোহেল খান, পরিচালক মাহবুব খান হিমেল, কায়েস খানসহ বিশিষ্ট অতিথিবৃন্দ। এছাড়া গুলশান, উত্তরা, বনানী ও যমুনা ফিউচার পার্কে তাদের শো-রুম চালু হচ্ছে। 


মিথিলা গ্রুপের চেয়ারম্যান জানান, এটি ইসলামিক পোশাকের প্রবণতা, স্বাদ এবং সংস্কৃতিকে উন্নত করার জন্য প্রতিষ্ঠিত করা হয়েছে। “লিবাস আত্তাকওয়া” শব্দটি আমাদের মূলমন্ত্র। যেখানে লিবাস মানে পোশাক এবং তাকওয়া মানে বিশ্বাস। আমাদের লক্ষ্য পুরুষদের পোশাকের উপর আমাদের ধর্মীয় বিশ্বাস এবং সুন্নাহ প্রতিষ্ঠা করা।


মিথিলা গ্রুপের পরিচালক মাহবুব খান হিমেল বলেন,  মিথিলা বরাবরের মত মানসম্মত পন্য সরবরাহ করে আসছে। আলিফ ব্রান্ডের পাঞ্জাবী শুধু দেশে নয় আর্ন্তজাতিক বাজারে ব্যাপক সাড়া ফেলবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। 


দুবাই প্লাজার ম্বত্তাধিকারী মাহাম্মদ নূর খান সিআইপি আলিফ ব্রান্ডের পাঞ্জাবীর কোয়ালিটি নিয়ে বেশ আগ্রহ সহকারে বলেন, মধ্যপাচ্যে এ ব্রান্ড সেরা ব্রান্ড হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে। 
 

সম্পর্কিত বিষয়: