নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

কোস্টগার্ডকে যুগোপযোগী করার জন্য সরকার কাজ করছে : কমডোর এনামুল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:১২, ২৬ মে ২০২২

কোস্টগার্ডকে যুগোপযোগী করার জন্য সরকার কাজ করছে : কমডোর এনামুল

বাংলাদেশ নৌ-বাহিনী কর্তৃক পরিচালিত নারায়ণগঞ্জ ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেডে কোস্টগার্ডের জন্য ২টি ২৫টন হারবার পেট্রোল বোটের কিল লেয়িং অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ মে) বেলা সাড়ে ১১টায় উল্লেখিত ডকইয়ার্ডে ওই ২টি হারবাল পেট্রোল বোটের কিল লেয়িং অনুষ্ঠিত হয়। 


কিল লেয়িং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কোস্টগার্ডের উপ-পরিচালক কমডোর এম এনামুল হক বলেন, ১৯৯৫ সালে নৌবাহিনী সহয়তায় কোস্টগার্ডের যাত্রা শুরু হয়। কোস্টগার্ডকে যোগোপযোগী করার জন্য বাংলাদেশ সরকার কাজ করে যাচ্ছে। 


বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বাহিনী সম্প্রসারন ও আধুনিকরন করার জন্য দীর্ঘ মেয়াদী প্রশিক্ষন ব্যবস্থা গ্রহনসহ গুরুত্বপূর্ন ভুমিকা পালন করে আসছে।  

 

নারায়ণগঞ্জ ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেডের মাধ্যমে সরকার কোস্টগার্ড প্রয়োজনী বোট নির্মানের চুক্তি হয়েছ্ েইতিমধ্যে আজ আমরা ২টি বোট নির্মানের কাজ শুরু করা হলো। 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত নারায়নগঞ্জ ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেডের এমডি কমডোর আব্দুল্লাহ আল মাকসুস। আরো উপস্থিত ছিলেন কোস্টগার্ড ও নারায়ণগঞ্জ ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তারা। 
 

সম্পর্কিত বিষয়: