নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

৩০ জানুয়ারি ২০২৩

বন্দরে অটোরিকশা থেকে পড়ে চালকের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:০১, ২৫ নভেম্বর ২০২২

বন্দরে অটোরিকশা থেকে পড়ে চালকের মৃত্যু

নারায়ণগঞ্জের বন্দরে অটোরিকশা থেকে পড়ে সোহাগ (৩০) নামে এক অটো চালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টায় বন্দর ২১ নং ওয়ার্ডের সোনাকান্দা এনায়েতনগর এলাকার জনৈক মানিক শেখের বাড়ির সামনে এ ঘটনাটি ঘটে। 


নিহত অটো চালক সোহাগ চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার মানুরী ভূইয়া বাড়ি এলাকার বাবুল মিয়ার ছেলে। বর্তমানে সে নারায়ণগঞ্জ সদর মডেল থানার আমবাগান এলাকার মরহুম মোজাম্মেল হকের ভাড়াটিয়া বাড়িতে বসাবাস করে আসছে। এ ঘটনায় নিহত অটো চালকের পিতা বাবুল মিয়া বাদী হয়ে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চালাচ্ছে।


জানা গেছে, সোহাগ দীর্ঘ দিন ধরে অটোরিক্সা চালিয়ে পরিবার পরিজন নিয়ে কোন মতে জীবন যাপন করে আসছে। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার সোহাগ জিবিকার তাগিদে অটোরিক্সা নিয়ে কাজে উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পরে বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগর এলাকার মানিক শেখের বাড়ি সামনে এসে হঠাৎ জ্ঞান হারিয়ে অটোরিক্সা থেকে পড়ে যায়। 


এ ঘটনায় স্থানীয় লোকজন দ্রুত ঘটনাস্থলে এসে উল্রেীকত অটোরিক্সা চালককে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। 


এ বিষয়ে বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক নাহিদ মাছুম গনমাধ্যমকে জানান, এলাকাবাসী মাধ্যমে সংবাদ পেয়ে আমিসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করি। নিহত অটোরিক্সা চালক সোহাগের মৃত্যুর কারন জানতে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।