নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

৩০ জানুয়ারি ২০২৩

বন্দরে স্কুল ছাত্রী ধর্ষণ, অভিযুক্ত ধর্ষক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:২৩, ২৫ নভেম্বর ২০২২

বন্দরে স্কুল ছাত্রী ধর্ষণ, অভিযুক্ত ধর্ষক গ্রেপ্তার

বন্দরে বেড়াতে এসে স্কুল ছাত্রী (১২) কে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষনের ঘটনায় অভিযুক্ত ধর্ষক শামীম (১৯) কে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে  ধর্ষক শামীমকে শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে আদালতে প্রেরণ করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কুশিয়ারা পশ্চিমপাড়া এলাকায় এ ধর্ষনের ঘটনাটি ঘটে।

 

এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদশা মিয়া বাদী হয়ে বন্দর থানায় মামলা করলে পুলিশ মামলার সূত্রধরে শামীমকে বৃহস্পতিবার রাতেই গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত শামীম ওই এলাকার নূর ইসলাম বেপারী ছেলে। 


মামলার তথ্য সূত্রে জানা গেছে, রংপুর জেলার পীরগাছা থানার পশ্চিম দেবু এলাকার আমির হোসেন মিয়ার ছেলে বাদশা মিয়া ও তার পরিবার দীর্ঘ দিন ধরে বন্দর উপজেলার কুশিয়ারা পশ্চিমপাড়া এলাকার জনৈক মুকবুল মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। 


এর ধারবাহিকতায় বন্দর উপজেলার কুশিয়ারা সুতারপাড় বড় মসজিদ এলাকার নুর ইসলাম মিয়ার ছেলে  শামীমের পাশের বাসা বাদী বাদশা মিয়া ও তার পরিবার ভাড়া থাকত। ভাড়া থাকা অবস্থায় লম্পট শামীম বাদী স্কুল পড়ুয়া মেয়েকে বিভিন্ন ভাবে উক্তত্য করে আসছিল। এক পর্যায়ে বাদশা মিয়া তার মেয়েকে তার দেশের বাড়ি সুদূর রংপুরে পাঠিয়ে দিয়ে ভাড়াকৃত বাড়ি বদল করে বর্তমান ঠিকানায় বসবাস করে আসছে। 


গত ১৯ নভেম্বর বাদী মেয়ে স্কুলের পরিক্ষা শেষ হওয়ায় সে তার পিতা মাতার কাছে বেড়াতে আসে। লম্পট শামীম স্কুল ছাত্রী আগমেনর কথা জানতে পেরে সেখানেও তাকে উক্তত্য করতে শুরু করে।

 

এক পর্যায়ে গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যা ৬টায় বাদীর স্কুল পড়ুয়া মেয়ে তার ভাড়াকৃত বাসা হতে বের হলে ওই সময় উৎপেতে থাকা শামীম ওই স্কুল পড়ুয়া মেয়েকে মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে ধর্ষন করে পালিয়ে যায়।