নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

পাগলার পশ্চিম শাহি মহল্লায় মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:২৬, ৩১ জুলাই ২০২১

পাগলার পশ্চিম শাহি মহল্লায় মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা

জলাবদ্ধতা, ইভটিজিং, মশার উপদ্রব, কিশোর গ্যাংসহ হাজারো সমস্যায় জর্জরিত ফতুল্লার পাগলা পশ্চিম শাহি মহল্লা (আকন গলি) বাসীর প্রধান সমস্যা মাদক। এখানে প্রকাশ্যে মাদক কেনাবেচাসহ সেবন করূ হয়ে থাকে। আর এই আকন গলিকে মাদক মুক্ত করতে শনিবার বিকেলে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করে  গঠিত হয়েছে" পশ্চিম শাহি মহল্লা পঞ্চায়েত কমিটি"। 

শনিবার (৩১ জুলাই) বিকেলে পূর্ববর্তী কমিটি বিলুপ্ত ঘোষনা করে হাজী আব্দুর রহমান কে সভাপতি ও ইমতিয়াজ আহম্মেদ কামাল কে সাধারন সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।সদ্য বিলুপ্ত হওয়া কমিটির সভাপতি(সাবেক) সিরাজুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা শেষে কমিটি ঘোষনা করা হয়।

 

নব গঠিত পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক ইমতিয়াজ আহম্মেদ কামাল জানান, মাদক ব্যবসায়ী ও মদাক সেবীদের কারনে আগন গলির নাম আজ আকন পট্টিতে  পরিচিত লাভ করেছে।পূর্ববর্তী কমিটি মাদকের অপব্যবহার রোধে কাজ করতে গিয়ে নানা বাধা এবং হুমকির শিকার হয়েছে।তাই মাদক নির্মূল বা মাদকের অপব্যবহার রোধে কাজ করতে পারেনি।নব গঠিত কমিটি সকল প্রকার ভয় ভীতি উপেক্ষা করে আকন গলি কে মাদক মুক্ত করবে বলে তিনি জানান।শুধু মাত্র মাদক মুক্ত নয়,কিশোর গ্যাং,ইভটিজিংয় সহ সামজ বিরোধী সকল প্রকার অপরাধ দমনে নব গঠিত "পশ্চিম শাহি মহল্লা পঞ্চায়েত কমিটি" কাজ করে যাবে।এ জন্য তিনি গনমাধ্যম কর্মী ও আইন-শৃংখলারক্ষাকারী বাহিনীর সহোযোগিতা কামনা করেছেন।

সভায় মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত রহমানের উপস্থিতির বিষয়ে তিনি বলেন,সে দাওয়াত ছাড়ায় উপস্থিত হয়েছে।তাকে কোন কিছু বলার বা বক্তব্য দেওয়ার জন্য মাইক ও দেওয়া হয়নি।উল্লেখ্য যে,সভায় আগত রহমানকে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে উপস্থিত এলাকাবাসীর সামনে ফতুল্লা মডেল থানার সাবেক ইনচার্জ আসলাম হোসেন এক অনুষ্ঠানে কান ধরে উঠ বস করিয়েছিলেন। 

 

সম্পর্কিত বিষয়: