নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বন্দরে বস্ত্র বিতরণে এসপি রাসেল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩১, ৩ অক্টোবর ২০২২

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বন্দরে বস্ত্র বিতরণে এসপি রাসেল

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহার পিতা স্বর্গীয় শান্তি রঞ্জন সাহা ও  মাতা স্বর্গীয় অমিয় বালা সাহার স্মরণে দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।


রোববার (২ অক্টোবর) বিকেলে বন্দরের সাবদী দিঘলদী এলাকায় শ্রীশ্রী রক্ষাকালী মন্দির ও লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহার সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। 


এসময়ে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায় ও মুসলিম সম্প্রদায়ের ৭৫০ অসহায় নারী পুরুষের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়।


এসময়ে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পুলিশ সুপারের পক্ষ থেকে মন্দির কর্তৃপক্ষকে ফল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠান শেষে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের রোগমুক্তি কামনা করে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, কোন ধরনের সহিংসতা বা অপ্রিতিকর ঘটনা এড়াতে নারায়নগঞ্জের প্রতিটি পূজামন্ডপে তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আপনাদের যে কোন ধরনের সহযোগিতা লাগবে আপনারা আমাকে বলবেন। আপনাদের সর্বাত্মক সহযোগিতা করা হবে। শান্তি শৃঙ্খলা রক্ষা স্বার্থে আমরা আমাদের দায়িত্ব পালনের বদ্ধপরিকর। 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (খ) মো. বিল্লাল হোসেন, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) দীপক চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল, পূজা পরিষদ নেতা তপন গোপ সাধু, দিঘলদী শ্রীশ্রী রক্ষাকালী  মন্দিরের সভাপতি বিধু হালদার, সাধারণ সম্পাদক জয়দেব দাস প্রমুখ।