নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বিএনপিকে জবাব দিতে প্রস্তুত আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ : সাদ্দাম  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৩৯, ৭ ডিসেম্বর ২০২২

বিএনপিকে জবাব দিতে প্রস্তুত আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ : সাদ্দাম  

সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সদস্য সচিব মো. সাদ্দাম হোসেন বলেন, বিএনপির আগুন সন্ত্রাস, দুর্নীতি ও দু:শাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আমরা/আমাদের আদমজী আঞ্চলিক শ্রমকিলীগের নেতা-কর্মীরা প্রস্তুত।

 

দুর্নীতি, দুঃশাসন, আগুন সন্ত্রাস, ভুয়া ভোটার তালিকার প্রণয়নকারী বিএনপিকে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। সকলে তৈরি হয়ে যান, এবার জবাব দেওয়া হবে। 


মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের অস্থায়ী কার্যালয়ে শ্রমিকলীগের নেতাকর্মীদের সাথে আলোচনাকালে তিনি এসব কথা বলেন।


এসময় তিনি বিএনপিকে উদ্দেশ্য করে আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর জিয়াউর রহমান রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে মুক্তিযুদ্ধের চেতনা মুছে ফেলার চক্রান্ত করেছিল। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে আসতে নিষেধাজ্ঞা জারি করেছিল। 


বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সামরিক শাসক জিয়াউর রহমানের রক্তচক্ষুকে উপেক্ষা করে মানুষের কথা চিন্তা করে দেশে ফিরে আসেন। জিয়ার অবর্তমানে তার স্ত্রী বেগম খালেদা জিয়া রাষ্ট্রীয় ক্ষমতায় এসে সারাদেশে আওয়ামী লীগ নেতাদের হত্যা করে। 


বিএনপি ক্ষমতায় আসলে আবার আগুন সন্ত্রাস করবে, মানুষ পুড়িয়ে মারবে, দুর্নীতি করবে। আওয়ামী লীগ নেতা-কর্মীদের হত্যা করবে। তাই সন্ত্রাস, দু:শাসন ও দুর্নীতি থেকে দেশকে রক্ষা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সকলকেই ঐক্যবদ্ধ হতে হবে। 


আলোচনা সভায় সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের ১ম যুগ্ম আহবায়ক ইলিয়াস মোল্লা, সদস্য হাজী সিরাজুল ইসলাম কবি, মেহেদী হাসান বিল্পব, মোঃ শাহ আলম, শেখ পারভেজ হোসেন জিতু, শ্রমিক লীগ নেতা আকাশ, হিমেলসহ শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।