নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

ফতুল্লায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:১৮, ৬ জানুয়ারি ২০২৩

ফতুল্লায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নারায়ষগঞ্জের ফতুল্লা থেকে চার বছরের শিশু রাফা অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম মো. রাসেল (৩০)। বৃহস্পতিবার রাজধানি ঢাকার রামপুরা থানার রিয়াজবাগ এলাকা হতে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১১।

 গ্রেপ্তারকৃত রাসেল বরিশাল জেলার কোতোয়ালি থানার নলচর গ্রামের আয়নাল হকের ছেলে। বর্তমানে ফতুল্লা থানার পূর্ব গোলাপনগর এলাকার হাজী লালচাঁন এর বাড়ীর ভাড়াটিয়া। 


জানাগেছে, ২০১৭ সালের ১২ অক্টোবর পূর্ব গোপালনগর এলাকায় চার বছরের শিশু রাফাকে অপহরণ করে রাসেল। এ ঘটনায় ওই শিশুটির পিতা মো. আমান উল্লাহ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। যার মামলা নং-৪৫, তারিখ-১৩/১০/২০১৭ ইং। 


এ মামলায়  মো. রাসেলের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হলে বিজ্ঞ আদালত চলতি বছরের ২ জানুয়ারি তাকে যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত করেন।  এর পর থেকে সাজাপ্রাপ্ত আসামিকে গেপ্তারের জন্য র‌্যাব-১১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে।

 

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাজধানি ঢাকার রামপুরা থানার রিয়াজবাগ এলাকা হতে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরবর্তীতে আইনানুগ কার্যক্রমের জন্য গ্রেপ্তারকৃত রাসেলকে ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করে র‌্যাব।