নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বন্দরে মাদ্রাসা ছাত্রী অপহরণ, মুক্তিপণ দাবি 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:১৪, ৫ মার্চ ২০২৩

বন্দরে মাদ্রাসা ছাত্রী অপহরণ, মুক্তিপণ দাবি 

বন্দরে সামিয়া আক্তার (১২) নামে এক মাদ্রাসার ছাত্রী অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিখোঁজ মাদ্রাসার ছাত্রীর পিতা সম্রাট ওরফে শফিকুল বাদী হয়ে গত ২৮ ফেব্রুয়ারী রাতে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি করেছেন। এর আগে গত ২৮ ফেব্রুয়ারী বিকেলে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলীনগর এলাকা থেকে ওই মাদ্রাসা ছাত্রী অপহরণের ঘটনা ঘটে। 


ওই ছাত্রীর পিতা  সম্রাট জানান, আমার মেয়ে সামিয়া আক্তার স্থানীয় একটি মাদ্রাসায় ২য় শ্রেণীতে লেখাপড়া করে আসছে। এর ধারাবাহিকতায় গত ২৮ ফেব্রুয়ারী বিকেলে আমার মেয়ে বাসা থেকে বের হয়ে দোকানের সামনে আসলে ওই সময় অজ্ঞাত অপহরণকারীরা আমার মেয়েকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে অপহরণ করে সিএনজি যোগে পালিয়ে যায়। 


পরে জনৈক নাঈম খান নামে এক ব্যাক্তি তার ব্যবহারকৃত ০১৯৬৭১৪২১৮১ নাম্বার থেকে  আমার বড় মেয়ে তাসলিমার ব্যবহারকৃত ০১৯২৩৩১৭৭২৫ নাম্বারের ফোন দিয়ে ১ লাখ টাকা মুক্তিপন দাবি করে বলে তোমার বোনকে আমার ভাতিজা টিকটকার আরিফুল ইসলাম অপহরন করে নিয়ে গেছে। 


এক লাখ টাকা মুক্তিপন দিলে আমরা তোমার বোনকে ছেড়ে দিবে বলে ফোনটি কেটে দেয়।  নিখোঁজ ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত আমি মেয়ের কোন হদিস পায়নি। 


এ ব্যাপারে নিখোঁজ জিডি তদন্তকারি কর্মকর্তা মদনগঞ্জ ফাঁড়ী এসআই সিহাব জানান, নিখোঁজ জিডি পেয়ে আমরা মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারের জন্য আমাদের উদ্ধার অভিযান অব্যহত রয়েছে।