নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

ফতুল্লায় কলেজ ছাত্রী অপহরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৭, ২২ মার্চ ২০২৩

ফতুল্লায় কলেজ ছাত্রী অপহরণ

ফতুল্লার পাগলা থেকে কলেজ ছাত্রী (২২) কে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অপহৃত কলেজ ছাত্রীর বড় ভাই ফজলুল হক (৩৪) বাদী হয়ে পাগলা রেল লাইন বৈরাগি বাড়ীর শাহলমের পুত্র মোঃ সাখাওয়াত হোসেন অš Í(৩০) সহ একই পরিবারের ৪ জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাতনামা আরো ৫-৬ জন কে আসামী করে বুধবার দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।


মামলায় উল্লেখ করা হয়,  অভিযুক্ত আসামী মোঃ সাখাওয়াত একজন মাদকসেবী ও বখাটে শ্রেনীর। বাদীর বোন স্থানীয় মিছির আলী কলেজের ছাত্রী।বেশ কয়েক মাস ধরে কলেজে যাতায়াতের পথে উত্যক্ত করে আসছিলো সাখাওয়াত।

 

দুই মাস পূর্বে সাখাওয়াতের পরিবার বাদীর বোন কে বিয়ে করার জন্য পারিবারিক ভাবে বিয়ের প্রস্তাব দেয়। কিন্ত সাখাওয়াত মাদকাসক্ত ও বখাটে হওয়ায় বাদীর পরিবার বিয়ের প্রস্তাব প্রত্যাখান করে। 


এতে করে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার(২১ মার্চ) সকাল সাড়ে ১০ টার সময় বাদীর বোন কলেজে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে আরে ফিরে আসেনি। যথা সময়ে বাসায় ফিরে না আসায় বাদী তার বোনের মোবাইল ফোনে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়।

 

পরবর্তীতে  রাত সাড়ে দশটার সময় বাদীর বোন ফোন করে জানায় বখাটে সাখাওয়াত ও অপর অভিযুক্ত আসামীরা তাকে জোড় পূর্বক অপহরন করে  নিয়ে গেছে এবং তাকে উদ্ধার করার অনুরোধ করে।


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম জানায়, মামলার এজাহার নামীয় এক আসামী কে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত অপর আসামী সহ অপহৃত কলেজ ছাত্রী কে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

সম্পর্কিত বিষয়: