নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

ফতুল্লায় যুবক অপহরণ, পুলিশি তৎপরতায় উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৭, ৬ মে ২০২৩

ফতুল্লায় যুবক অপহরণ, পুলিশি তৎপরতায় উদ্ধার

ফতুল্লার কোতালেরাগ থেকে আরিফ (২৪) নামের এক যুবক কে অপহরণ করে স্থানীয় সন্ত্রাসীরা। অপহরনের এক ঘন্টা ব্যবধানে পুলিশি তৎপরতায় সন্ত্রাসীদের কবল থেকে মুক্তি পায় অপহৃত যুবক আরিফ।

 

তবে অপহরণের ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত  ১১ টার দিকে ফতুল্লা মডেল থানার কোতালের বাগ বউ বাজার এলাকায়।


এ ঘটনায় অপহৃত যুবক আরিফের বোন মোসাম্মৎ জহুরা বাদী হয়ে স্থানীয় সন্ত্রাসী শাওন, মোল্লা রাকিব, উজ্জল সহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জন কে আসামি করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।


বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, সোমবার (৩০ এপ্রিল) রাত দশটার দিকে ফতুল্লা রেল লাইন এলাকায় ছিনতাইকারীরা দুই ডাইং শ্রমিক কে ছুরিকাঘাত করে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার ডাইং শ্রমিক সজিবের ভাই  আরিফ বাদী হয়ে মামলা দায়ের করেন। 


এঘটনায় পুলিশ রাব্বিল নামের এক ছিনতাইকারী কে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। এতে ক্ষিপ্ত হয়ে মামলা দায়েরে পর থেকে ছিনতাই মামলার বাদী আরিফ কে হুমকি দিয়ে আসছিলো।

 

শুক্রবার রাত ১১ টার অভিযুক্ত সন্ত্রাসীরা বাসা থেকে জোড় পূর্বক তুলে নিয়ে যায় আরিফ কে। বিষয়টি  সাথে সাথে মামলার তদন্তকারী কর্মকর্তা কে জানানো হয় এবং থানায় লিখিত ভাবে অভিযোগ দেয়া হয়।


অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহরণের এক ঘন্টা ব্যবধানে শিয়াচর লালখা এলাকা থেকে অপহৃত কে উদ্ধার করা হয়েছে।

 

পুলিশি উপস্থিতি টের পেয়ে শীতলক্ষা মাঠে অপহৃত যুবক কে ছেড়ে দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয় অভিযুক্তরা। এ বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে এবং জড়িতদের গ্রেফতারের চেস্টা করছে পুলিশ।