নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

ফতুল্লায় স্কুলছাত্রী অপহরণের ৫ মাস পর উদ্ধার, যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৪, ২০ মে ২০২৩

ফতুল্লায় স্কুলছাত্রী অপহরণের ৫ মাস পর উদ্ধার, যুবক গ্রেপ্তার

ফতুল্লায় স্কুল পড়ুয়া অস্টম শ্রেনীর ছাত্রী (১৩)  কে অপহরণের পাচঁ মাস পর অপহৃত স্কুল ছাত্রী কে উদ্ধারসহ গ্রেপ্তার করা হয়েছে মো. মিরাজুল ইসলাম (২৭) নামের এক যুবক কে।

 

গ্রেপ্তারকৃত মিরাজুল ইসলাম ফতুল্লা মডেল থানার পাগলা নিশ্চিন্তপুরের শাহজাহান পুলিশের ভাড়াটিয়া ওসমান গনির পুত্র। শুক্রবার রাতে তাকে ফতুল্লা মডেল থানার  পাগলা বাজার এলাকা থেকে গ্রেপ্তার সহ উদ্ধার করা হয় অপহৃত স্কুল ছাত্রী কে।


ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল ইসলাম জানায়, অপহৃত কিশোরী স্থানীয় একটি স্কুলের অস্টম শ্রেনীতে পড়ালেখা করতো। স্কুল ও কোচিংয়ে য়াতায়াতের পথে তাকে প্রায় সময় বখাটে মিরাজুল প্রেম নিবেদন সহ কু- প্রস্তাব দিতো। 


১২ ডিসেম্বর নিজ বাসা থেকে বিকেল চারটার দিকে আব্দুল্লাহ স্যারের কোচিংয়ে পড়তে যাওয়ার পথে নিশ্চিন্তপুর সালমান ফারসি মসজিদের সামনে পৌছামাত্র গ্রেপ্তারকৃত মিরাজুল ইসলামসহ অজ্ঞাত নামা আরো ২-৩ জন তাকে একটি সিএনজি যোগে অপহরণ করে ঢাকার মাতুয়াইলের দিকে নিয়ে যায়। 


শুক্রবার রাত আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাগলা বাজার এলাকায় অভিযান চালিয়ে মিরাজুল কে গ্রেপ্তারসহ উদ্ধার করা হয় অপহৃত স্কুল ছাত্রী কে।

 

গ্রেপ্তারকৃত মিরাজুল ইসলাম কে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে এবং অপহৃত স্কুল ছাত্রী কে স্বাস্থ্য পরীক্ষার জন্য ডাক্তারের নিকট পাঠানো হয়েছে বলে তিনি জানান।