নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

ফতেপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫২, ৫ জুন ২০২৩

ফতেপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালিত

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজার ফতেপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে  আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণের মধ্যদিয়ে পালিত হয়েছে ।


সোমবার (৪ জুন) দুপুরে ফতেপুর ইউনিয়ন বিএনপির এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্যে রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।


এসময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা এবং বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার খিচুড়ি বিতরণ করা হয়।


ফতেপুর ইউনিয়ন বিএনপি'র সভাপতি ডাক্তার কাজী নাসির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন আড়াইহাজার থানা বিএনপি'র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চু, আড়াইহাজার পৌর বিএনপি'র সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপি'র সাধারণ সম্পাদক ওসমান গনি, ফতেপুর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব সাদেকুর রহমান সাদেক, ফতেপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সুজন, কৃষকদলের সভাপতি আনোয়ার হোসেনসহ প্রতিটি  ওয়ার্ডের সভাপতি সেক্রেটারিসহ অন্যান্য নেতৃবৃন্দ।