নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বন্দরে ৭ম শ্রেনীর ছাত্রীকে অপহরণের অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৮, ১৫ জুন ২০২৩

বন্দরে ৭ম শ্রেনীর ছাত্রীকে অপহরণের অভিযোগ

বন্দরে লক্ষনখোলা উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেনীতে পড়ুয়া ১৩ বৎসরের এক কিশোরীকে অপহরণের অভিযোগ উঠেছে বখাটে রাফি ও তার পরিবারের বিরুদ্ধে।  

 

গত বুধবার সন্ধ্যায় বন্দরের দক্ষিণ লক্ষণখোলা এলাকায় এ ঘটনাটি ঘটে।  অপহৃত কিশোরী দক্ষিন লক্ষনখোলা এলাকার আবুল হোসেনের মেয়ে।


 এ ব্যাপারে অপহৃতার পিতা আবুল হোসেন অভিযুক্ত রাফিসহ ৫ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, দেওলী চৌড়াপারা এলাকার রাফি (১৮), তার মায়ের বান্ধবী ইয়াছমিন, সৎ ভাই জুয়েল, আমিনা বেগম ও মামুন।


পারিবারিক সুত্রে জানা গেছে,বন্দরের লক্ষখোলা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর শিক্ষার্থী তথা ১৩বছরের এক কিশোরীর সাথে একই স্কুলে পড়ত প্রতিবেশি বখাটে রাফি মিয়া। রাফি একই স্কুলে ১০শ্রেনীর শিক্ষার্থী। রাফি ৬মাস পূর্বে ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দেয়। ভুক্তভোগী কিশোরী নানা সময় ওই বখাটে রাফির প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলেও রাফি তার পিছুপিছু ঘুরঘুর করতে থাকে। 


এরই ধারাবাহিকতায় গত বুধবার সন্ধ্যায় ওই কিশোরী ঘরের বাইরে বের হলে ওত পেতে থাকা বখাটে রাফি ও তার সহযোগীদের সহায়তায় স্কুল শিক্ষার্থী(১৩)কে জোরপূর্বক সিএনজিতে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে চলে যায়।


অপহৃতা স্কুল ছাত্রীর মা জানান, রাফি বেশ কিছুদিন ধরে আমার মেয়েকে উও্যক্ত করে আসছিলো। আমি ছেলের পরিবারের কাছে অভিযোগ করলেও তারা কোন ব্যবস্থা গ্রহন করেনি।


এ ব্যাপারে বন্দর থানা পুলিশ অভিযুক্তদের বিরোদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করতে অভিযান অব্যাহত আছে বলে জানা গেছে।