নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

ফতুল্লায় অপহরণকারী গ্রেপ্তার, স্কুল ছাত্রী উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৩, ২৩ জুন ২০২৩

ফতুল্লায় অপহরণকারী গ্রেপ্তার, স্কুল ছাত্রী উদ্ধার

টিকটক করে লাভবান হওয়ার লোভ দেখিয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী (১৪) কে অপহরনের অভিযোগে র‌্যাব-১১'র সহায়তায়  আল-আমিন (২০) নামের এক যুবক কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় অপহৃতা ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।


গ্রেপ্তারকৃত আল-আমিন ফতুল্লা মডেল থানার কাইয়ুমপুরের মো. দেলোয়ার হোসেনের পুত্র। স্কুল ছাত্রী অপহরনের ঘটনায় অপহৃত স্কুল ছাত্রীটির বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।


মামলায় উল্লেখ্য করা হয়, বাদীর মেয়ে স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেনীর ছাত্রী। স্কুলে যাতায়াতের পথে গ্রেফতারকৃত আল-আমিন উত্যক্ত করিত এবং টিকটক করলে অনেক লাভবান হওয়া যাবে এমন প্রলোভন দেখিয়ে বিভিন্ন ভাবে প্রস্তাব দিতো।


বাদীর মেয়ে এ সকল বিষয়ে তার পরিবারের সদস্যদের অবগত করে। এ সকল প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে অপহরন করার হুমকি ও প্রদান করে। বুধবার (২১ জুন) সকাল সাতটার দিকে বাদীর মেয়ে কোচিংয়ে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে কিছুটা পথ অগ্রসর হলে গ্রেপ্তারকৃত আল-আমিন ও তার দুই সহযোগি  বাদীর মেয়ে কে অজ্ঞাতস্থানে অপহরন করে নিয়ে যায়।


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক আনোয়ার হোসেন মোল্লা জানান, অপহৃত স্কুল ছাত্রী উদ্ধারের চেস্টা র‌্যাবের সহোযোগিতা চাওয়া হয়।

 

র‌্যাব শুক্রবার ভোরের দিকে আল- আমিন কে গ্রেপ্তার ও অপহৃত স্কুল ছাত্রী কে উদ্ধার  করে সকাল ১১ টার দিকে তাদের কে ফতুল্লা মডেল থানায় সোপর্দ করে। এ বিষয়ে স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে অপহরন  মামলা দায়ের করেছে।