নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

রুপগঞ্জে বিএনপির ২ নেতাকে রক্তাক্ত জখম করলো ছাত্রলীগ যুবলীগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৫:১৯, ১ জুলাই ২০২৩

রুপগঞ্জে বিএনপির ২ নেতাকে রক্তাক্ত জখম করলো ছাত্রলীগ যুবলীগ

রূপগঞ্জে ভোলাবো ইউনিয়ন বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ও ৫ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি বিল্লাল হোসেনের এবং  ইউনিয়ন যুবদলের প্রচার সম্পাদক কাজী বাছেদের উপর হামলা করে তাদের গুরুতর রক্তাক্ত জখম করা হয়েছে। উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলায় জড়িত বলে অভিযোগ উঠেছে।


শুক্রবার (৩০ জুন) হামলার পর গুরুতর আহত বাছেদ ও বিল্লালকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এর আগে বিকেল সাড়ে ৩ টায় রূপগঞ্জের আতলাপুরের চারিতালুক এলাকায় সমাজকল্যাণের সামনে এ হামলা চালানো হয়। 


আহতদের অভিযোগ হামলাকারীরা হলেন- ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যুবলীগ নেতা আবু সিদ্দিকের ছেলে শরিফ, আব্দুল আলীর ছেলে রাসেল ভূঁইয়া, রাকিবুল ভূঁইয়া, রোকসানার ছেলে রিমন, মৃত মানিক মিয়ার ছেলে কাইয়ুম, মৃত নুরুল ইসলামের ছেলে আবুল মিয়া, জামান মিয়ার ছেলে আবির মিয়া, গিয়াস উদ্দিনের ছেলে শাহিন মিয়া, আবু তাহেরের ছেলে ইকবাল, শুক্কুর আলীর ছেলে আরিফ ভুইয়া ও জামানের ছেলে নিবিড়। এরা সকলেই রূপগঞ্জের আতলাপুরের চারিতালুকের বাসিন্দা। 


রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ুন জানান, রাজনৈতিক কারণে বার বার আমাদের নেতাকর্মীদের উপর হামলা করে তাদের হত্যার চেষ্টা করা হয়, তাদের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাট করে আওয়ামীলীগের, ছাত্রলীগের, যুবলীগের নেতাকর্মীরা। আজও একই ঘটনা ঘটিয়েছে তারা। আহত দুজনের অবস্থা আশংকাজনক। 


রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।