নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

বন্দরে পিকআপ চালকে কুপিয়ে টাকা ও মোবাইল ছিনতাই, অস্ত্রসহ আটক ৩

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৩, ৯ জুলাই ২০২৩

বন্দরে পিকআপ চালকে কুপিয়ে টাকা ও মোবাইল ছিনতাই, অস্ত্রসহ আটক ৩

বন্দরে পিকআপ ভ্যান চালককে কুপিয়ে নগদ ৪০ হাজার টাকা ও একটি র্স্মাট মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার ঘটনার ১৮ ঘন্টার মধ্যে ৩ ছিনতাইকারিকে আটক করছে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ।

 

আটককৃত ছিনতাইকারিরা হলো ফতুল্লা থানার ভোলাইল পশ্চিম গেদ্দার বাজার এলাকার মোহাম্মদ আলী শেখ মিয়ার ছেলে জুয়েল শেখ (২৯) একই থানার এনায়েতনগর এলাকার মৃত আব্দুল মালেক মিয়ার ছেলে হাবিবুর রহমান হৃদয় (২৮) ও একই এলাকার ইয়াকুব মিয়ার ছেলে বিল্লাল হোসেন (২৪)। 


ওই সময় পুলিশ আটককৃত ছিনতাইকারিদের কাছ থেকে ১টি ধারালো অস্ত্র, ছিনতাইকৃত র্স্মাট মোবাইল সেট ও কিছু নগদ টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছে। রোববার (৯ জুলাই) বিকেলে বন্দর থানার ও ফতুল্লা থানার ভোলাইল এলাকায় অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। 


এর আগে গত শনিবার (৮ জুলাই) রাত ১০টায় বন্দর উপজেলার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের কেওঢালাস্থ ৯০৯ ইটভাটার সামনে ময়লাস্তপের সামনে এ ঘটনাটি ঘটে। স্থানীয়রা জখম অবস্থায় পিকআপ ভ্যান চালকে উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

 

এ ব্যাপারে আহত পিকআপ চালক আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে আটককৃত ৩ ছিনতাইকারিসহ আরো ২/৩ জনকে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় দস্যূতা অপরাধে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৮(৭)২৩ ধারা- ৩৯৪ পেনাল কোড ১৮৬০। 


মামলার এজাহার সূত্রে জানাগেছে, টাঙ্গাইল জেলার ধনবাড়ী থানার মুরসুরদি দক্ষিনপাড়া এলাকার এলাকার মৃত আলীমউদ্দিন মিয়ার ছেলে মোঃ আবু বক্কর ছিদ্দিক দীর্ঘ দিন ধরে পিকআপ গাড়ী ড্রাইভার হিসেবে কাজ করে আসছে।

 

এর ধারাবাহিকতায় গত শনিবার (৮ জুলাই) রাত ৮টায় পিকআপ চালক আবু বক্কর ছিদ্দিক ঢাকা মেডিকেল কলেজ হইতে ফ্রেশ কোম্পানী টাইলস আনার উদ্দেশ্যে বন্দর উপজেলার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কে কেওঢালাস্থ ৯০৯ ব্রিকফিন্ডস্থ ময়লা স্তপের সামনে আসলে ওই সময় একটি অটো ইজিবাইক যোগে ৩/৪ জন ছিনতাইকারি ধারালো অস্ত্র দিয়ে হত্যার ভয় দেখিয়ে উল্লেখিত পিকআপ চালকের সাথে থাকা নগদ ৪০ হাজার টাকা ও একটি র্স্মাট মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

 
ওই সময় পিকআপ চালক টাকা ও মোবাইল সেট দিতে অপরগতা প্রকাশ করলে ওই সময় ছিনিতাইকারি দল ধারালো অস্ত্র দিয়ে মাথার বামপাশে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।


 এ ঘটনায় আহত পিকআপ চালক বাদী হয়ে শনিবার সকালে অজ্ঞাত নামা আসামী করে থানায় মামলা দায়ের করলে পুলিশ ছিনতাই ঘটনার ১৮ ঘন্টার মধ্যে কামতাল তদন্ত কেন্দ্রর উপ-পরিদর্শক আল ইসলামসহ সঙ্গীয় র্ফোস শনিবার বিকেলে বন্দরে ও ফতুল্লা এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত ৩ ছিনতাইকারিকে আটক করে। 


পরে পুলিশ ছিনতাইকারিদের কাছ থেকে ধারালো অস্ত্র, ছিনতাইকৃত মোবাইল সেট, ও নগদ কিছু টাকা উদ্ধার করতে সক্ষম হয়। এ রির্পোট লেখা পর্যন্ত আটককৃত ছিনতাইকারিরা থানা হাজতে আটক আছে বলে থানা সূত্রে আরো জানা গেছে।