নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

আড়াইহাজারে বিএনপি নেতাকর্মীদের দোকানপাট ও বাড়িঘরে হামলার অভিযোগ  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:৪৯, ৩ আগস্ট ২০২৩

আড়াইহাজারে বিএনপি নেতাকর্মীদের দোকানপাট ও বাড়িঘরে হামলার অভিযোগ  

আড়াইহাজারে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের দোকানপাট ও বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।
বুধবার (২ আগস্ট) রাতে আড়াইহাজার উপজেলাধীন ব্রাহ্মন্দী ইউনিয়নে এ ঘটনা ঘটে।


ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক কামরুল হাসান তুষার নেতৃত্বে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এ ভাংচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার রাত আনুমানিক রাত নয়টার দিকে ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. মনির হোসেন বালিয়াপাড়া বাজারে ডা. মনির হোসেনের ওষুধের দোকানে ও আড়াইহাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হাসিবুর রহমান শান্ত, ব্রাহ্মন্দী বিএনপির সাবেক সহ-সভাপতি শামীম মোল্লা, যুবদল নেতা আক্তার হোসেন, ব্রাহ্মন্দী ইউনিয়ন ৩নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি শোয়ব খানের বাড়িঘরে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের কয়েকশ' নেতাকর্মী আতর্কিতভাবে  হামলা চালিয়ে বাড়িঘরের দরজা জানালা ও আসবাবপত্র ভাঙচুর ও লুটপাটের করেছে।


ভুক্তভোগী বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা জানান, আমরা বেশ কিছু ধরেই বিএনপির চলমান আন্দোলনে ঢাকা ও নারায়ণগঞ্জে অংশগ্রহণ করি। আমরা যাতে বিএনপির কোনো কর্মসূচিতে অংশ গ্রহণ না করি তার জন্য স্থানীয় যুবলীগ ছাত্রলীগ আমাদেরকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি ও পরিবারের লোকজনকে ভয়ভীতি দেখানো হতো।


তারা আরও বলেন, গতকাল রাত আনুমানিক নয়টার দিকে ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক কামরুল হাসান তুষার নেতৃত্বে ছাত্রলীগ নেতা  শরীফ, দেলোয়ার, তুষার, তমাল, কালু ইমন, অনিক, রাহাত, হিমেল, শোয়েব, যুবলীগ নেতা আয়নাল হক, বাবনসহ কয়েকশো নেতাকর্মীরা আমাদের বাড়িঘরে অর্তকিত হামলা মামলায় এবং ঘরের দরজা জানালা ও আসবাবপত্র ভাঙচুর চালায় এবং লুটপাট করে। তখন আমরা বাড়ি ছিলাম না। বিএনপির রাজনীতি করার অপরাধে তারা বিনা উস্কানিতে আমাদের বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট চালিয়েছে।


এছাড়াও ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. মনির হোসেনের বালিয়াপাড়া বাজারে ডা. মনির হোসেনের ওষুধের দোকানে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ আতর্কিতভাবে হামলা চালিয়ে দোকানপাট ভাঙচুর করেছে।