নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বন্দরে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু, হত্যা দাবি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৯, ৭ সেপ্টেম্বর ২০২৩

বন্দরে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু, হত্যা দাবি

বন্দরে ১০ মাসের অন্তসত্ত্বা তাবাসুম বিন তানহা আক্তার (১৭) নামে এক গৃহবধূর  রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার (৬ সেপ্টম্বর) রাতে বন্দর থানার ২৫নং ওয়ার্ডের দক্ষিন লক্ষলখোলা এলাকায় এ  ঘটনা ঘটে। এদিকে  বৃহস্পতিবার (৭ সেপ্টম্বর)  সকালে  লাশ দেখাতে না দেওয়াকে কেন্দ্র করে   দুই পরিবারের মধ্যে চরম হট্টগোলে  সৃষ্টি হয়। 

এক পর্যায়ে পরিস্থিতি খারাপ দেখে লাশ বাড়িতে ফেলে কৌশলে পালিয়ে গেছে স্বামী আরিফুল ইসলাম বাবু ও তাঁর পরিবারের লোকজন। বন্দর থানা  পুলিশ  খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেন।  

নিহতের পরিবারের অভিযোগ তাবাসুম বিন তানহাকে গলাটিপে হত্যা করেছে স্বামী ও তাঁর পরিবার। নিহত গৃহবধূ বন্দর ইউপির তিনগাঁও গ্রামের শাহিনুর সিকদারের মেয়ে। 

এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের বড় বোন তানু জানান, একবছর আগে তানহার বিয়ে হয়। ৯ সেপ্টেম্বর তার ডেলিমারির সময় নির্ধারিত ছিলো। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে আমাদের জানিয়েছে আমার স্ট্রোক করে মারা গেছে। 

এ খবর পেয়ে  বাড়িতে এসে  আমার বোনের লাশ দেখতে চাইলে তারা লাশ দেখতে দিচ্ছিলো। জোর করে লাশ দেখতে চাইলে বোনের স্বামী ও তার শ্বশুরবাড়ির লোকজন আমাদের মারধরের চেষ্টা চালায়। আমার বোনের গলায় দাগ রয়েছে এবং  জিব্বায় কামড়। 

বন্দর থানার অফিসার ইনচার্জ ওসি আবু বকর ছিদ্দিক জানান,  ঘটনাস্থলে এসআই মফিজুল ইসলামকে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। 

তবে প্রাথমিক ভাবে  ধারণা করা হচ্ছে  ওই গৃহবধূ আত্নহত্যা করেছে। গলায় ফাঁসির আলামত রয়েছে।  ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা বলা যাবে।