নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

পুলিশ সুপারের কার্যালয়ের সন্নিকটেই হাসির মাদক ব্যবসা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৪, ৯ সেপ্টেম্বর ২০২৩

পুলিশ সুপারের কার্যালয়ের সন্নিকটেই হাসির মাদক ব্যবসা 

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয় ঘেঁষে চানমারী মডেল কলেজ। এই মডেল কলেজের সামনে চলছে প্রকাশ্যে মাদক ব্যবসা। এখানে হাত বাড়ালেই মিলছে বিভিন্ন ধরনের মাদক। মাদকের মধ্যে গাঁজা, হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল, দেশী ও বিদেশী মদ। 


জানাগেছে, এই মাদক ব্যবসার মুল হোতা হাসি বেগম। তার নিয়ন্ত্রণে চলে মাদকের এ ব্যবসা। তবে হাসির সহযোগী হিসেবে খাদেম, রুমি, ফজর, নূর ইসলাম, সোরহাব ও সফুরা দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। 


এদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর ও ফতুল্লা থানায় একাধিক মামলা রয়েছে। তারপর ও থেমে নেই তাদের মাদক ব্যবসা। মাঝে মধ্যে মাদক বিরোধী অভিযান চালালেও পুনরায় সক্রিয় ভাবে তারা মাদক ব্যবসা চালিয়ে যায়। আর এ  মাদক ব্যবসা থেকে একটা মোটা অংকের উৎকোচ যায় পুলিশের পকেটে। যার কারণে এরা ধরাকে সরা জ্ঞানে পরিণিত করে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন।


 এদিকে সচেতন মহল মনে করেন এভাবে যদি দিনের পর দিন মাদক ব্যবসা চলে তাহলে যুব সমাজ ধ্বংস হয়ে যাবে। তাই এই যুব সমাজকে মাদকের আগ্রাসন থেকে বাঁচাতে হলে সকলে বিরোধী অভিযানে নামতে হবে। 


এ ব্যাপারে ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) নুরে আজম বলেন পুলিশ মাদক বিরোধী অভিযানে জিরো টলারেন্স। তারপর ও নারায়নগঞ্জের আনাচে কানাচে যারা মাদকের সাথে জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।