নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

রূপগঞ্জে র‌্যাবের ওপর হামলা চালিয়ে হাতকড়া পরা আসামি ছিনতাই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:২১, ১৫ সেপ্টেম্বর ২০২৩

রূপগঞ্জে র‌্যাবের ওপর হামলা চালিয়ে হাতকড়া পরা আসামি ছিনতাই

হত্যা মামলার আসামি ও ভূলতা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হানজালা

রূপগঞ্জে হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামি ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হানজালাকে পিস্তলসহ গ্রেপ্তারের পর র‌্যাবের ওপর হামলা চালিয়ে ছিনিয়ে নিয়েছে তার সহযোগীরা। এসময় হামলায় আহত হয়েছেন র‌্যাবের চার সদস্য।


আহত র‌্যাব সদস্যরা হলেন- হাবিলদার মো. মুসফিকুর রহমান, কর্পোরাল মো. আফজাল হোসেন,  এএসআই পাপেল বড়ুয়া ও কনস্টেবল তুষার আহম্মেদ বাপ্পি। পরে আহতদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

 

এ ঘটনায় শুক্রবার র‌্যাব-১ এর ডিএডি সুবেদার শুক্কুর আলী বাদি হয়ে হানজালাকে প্রধান আসামীকে করে ২৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আর ও ২২০ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা করেছেন।

 

রাতে মামলার সত্যতা নিশ্চিত করেন রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান। এরআগে বৃহস্পতিবার রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের টেলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 


এজাহারের বরাত দিয়ে আতাউর রহমান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় হত্যা মামলার পলাতক আসামি ও ভূলতা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হানজালা বিদেশি পিস্তল নিয়ে নাশকতার উদ্দেশ্যে টেলাপাড়া এলাকায় অবস্থান নিয়েছে বলে র‌্যাবেরর কাছে সংবাদ আসে। 


ওই সংবাদের ভিত্তিতে র‌্যাবব -১ এর পূৃর্বাচল ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে পিস্তলসহ হানজালাকে গ্রেপ্তার করে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে  তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে র‌্যাবের উপর হামলা চালিয়ে হাতকড়া পড়া অবস্থায় পিস্তলসহ হানজালাকে ছিনিয়ে নেয়। 


তিনি আরও জানান, এ ঘটনার সাথে জড়িত আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।