নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

হরতাল সমর্থনে শহরে ও বন্দরে মহানগর যুবদলের পিকেটিং

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:৪৩, ১৯ ডিসেম্বর ২০২৩

হরতাল সমর্থনে শহরে ও বন্দরে মহানগর যুবদলের পিকেটিং

বিএনপির ডাকা চতুর্থ দফায় দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল সমর্থনে নারায়নগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নির্দেশে হরতাল সমর্থনে শহর ও বন্দরে সড়কে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ ও মিছিল করেছে মহানগর যুবদলের নেতাকর্মীরা।

মঙ্গলবার ( ১৯ ডিসেম্বর) ভোর সকালে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাতিল, কারাবন্দি বিএনপির নেতাকর্মীদের মুক্তি ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে বিএনপির হরতাল সমর্থনে বন্দরের মদনপুর-মদনগঞ্জ সড়কে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে মিছিল করে বন্দর থানা যুবদলের নেতাকর্মীরা।

এছাড়াও দুপুর বারোটার দিকে হরতাল সমর্থনে শহরের নিতাইগঞ্জ থেকে মিছিল বের করে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এসময়ে কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি, একতরফা তফসিল বাতিল ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিসহ সরকারের বিরুদ্ধে নানা স্লোগান দেন মহানগর যুবদলের নেতাকর্মীরা ।

উল্লেখ্য: গত শনিবার বিকেলে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে চতুর্থ দফায় দেশব্যাপী মঙ্গলবার সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচির ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

 

সম্পর্কিত বিষয়: