নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে যুবকের আঙ্গুল ভেঙ্গে দিল প্রতিপক্ষ, ছিনিয়ে নেয় টাকা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৮, ২০ জানুয়ারি ২০২৪

বন্দরে যুবকের আঙ্গুল ভেঙ্গে দিল প্রতিপক্ষ, ছিনিয়ে নেয় টাকা

বন্দরে কথা কাটাকাটির জের ধরে সজিব (২৮)নামে এক যুবককে শ্বাসরোধে হত্যার ব্যর্থ চেষ্টা চালিয়েছে বক্কর ও কাদির নামে প্রতিপক্ষ উচ্ছশৃঙ্খল দুই ভাই। 

এ সময় হামলাকারীরা মোচর দিয়ে সজিবের ডান হাতের ছোট আঙ্গুল ভেঙ্গে নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। শনিবার (২০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় ২০নং ওয়ার্ডের দড়ি সোনাকান্দা এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত সজিবকে গুরুতর অবস্থায় নবীগঞ্জস্থ বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় সজিবের মা হামিদা বেগম বাদী হয়ে শনিবার দুপুরে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ পরিদর্শনে গিয়ে ঘটনার সত্যতা পেয়েছে। 

আহতের পারিবারিক সূত্র জানায়, দড়ি সোনাকান্দা পাঠান বাড়ি এলাকার বাসিন্দা নারায়ণগঞ্জ জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের সদস্য মোঃ সালাউদ্দিন মিয়ার ছেলে সজিব ২০ জানুয়ারি শনিবার বেলা সাড়ে ১১টায় মুদী সদাই কেনার জন্য বাড়ির পার্শ্ববর্তী দোকানে যায়। এ সময় একই এলাকার মৃত রবিউল হোসেনের দুই ছেলে যথাক্রমে বক্কর কাদির তাকে উদ্দেশ্য করে গালমন্দ  করে।

সজিব এর প্রতিবাদ করলে উচ্ছশৃঙ্খল দুই ভাই ক্ষিপ্ত হয়ে সজিবকে বেদম মারধর করে এমনকি এক পর্যায়ে মোচড় দিয়ে তার ডান হাতের কনিষ্ঠ আঙ্গুল ভেঙ্গে ফেলে।

আহতের ডাক চিৎকার তার পিতা সালাউদ্দিনসহ অন্যরা এগিয়ে এলে বিবাদী বক্কর কাদির সজিবের পিতা সালাউদ্দিনকে মারার জন্য উদ্যত হলে আশ পাশে লোকজনের উপস্থিতির কারণে তারা সটকে পড়ে। পরে উপস্থিত স্বজনরা সজিবকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।