নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

ফেব্রুয়ারি মাসে বন্দরে বিভিন্ন অপরাধে ৩৪ মামলা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:৪৫, ২ মার্চ ২০২৪

ফেব্রুয়ারি মাসে বন্দরে বিভিন্ন অপরাধে ৩৪ মামলা

 গত ফেব্রুয়ারি মাসে বন্দর থানায় বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৩৪টি।  এর মধ্যে মাদক ১৯ টি, নারী ও শিশু নির্যাতন ২ টি, ধর্ষন ১টি, দস্যুতা ১টি, চাঁদাবাজি ২টি ও সড়ক পরিবহন আইনে ৪টি এবং অন্যান্য মামলা হয়েছে আরো ৫ টি। এছাড়াও অপমৃত্যু মামলা দায়ের হয়েছে ৫ টি।


তবে গত ফেব্রুয়ারি মাসে বন্দর থানায় হত্যা, ডাকাতি, চুরি কোন সংবাদ পাওয়া যায়নি।  ১৯ টি মাদক মামলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বেশ কয়েকটি সংস্থা বন্দরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৬ হাজার ৪৮৭ পিছ ইয়াবা, ৯ বোতল ফেন্সিডিল, ১১ কেঁজী গাঁজা, ৪ বোতল বিদেশী মদ, ১২ বোতল দেশীয় মদ, ১০ গ্রাম হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য হলো  ৫৪ লাখ ৬১ হাজার ১০০ টাকা।


১৯টি মাদক মামলায় আইন প্রয়োগকারী সংস্থা  ২৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।এছাড়াও বন্দর থানা পুলিশ থানার বিভিন্ন এলাকায় ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে জিআর মামলার ওয়ারেন্টভুক্ত ৩৫ জন সিআর মামলার ওয়ারেন্টভুক্ত ২৬ জন ও সাজাপ্রাপ্ত ৯ আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ ব্যাপারে বন্দর থানার ওসি গোলাম মোস্তফা  জানান, বছরের অন্যান্য মাসের তুলনায় গত ফেব্রুয়ারী মাসে বন্দরে আইন-শৃঙ্খলা ছিল ভালো। গত মাসে বন্দরে কোথাও অপ্রিতিকর কোন ঘটনা ঘটেনি।

সম্পর্কিত বিষয়: