নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

বন্দর উপজেলাকে স্মার্ট উপজেলায় পরিণত করা হবে : মাকসুদ হোসেন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০২, ৪ মার্চ ২০২৪

বন্দর উপজেলাকে স্মার্ট উপজেলায় পরিণত করা হবে : মাকসুদ হোসেন

বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মাকসুদ হোসেন বলেছেন, আমি এখানে এসেছি আপনাদের দোয়া ও সর্মথন নেওয়ার জন্য। আসন্ন নির্বাচনকে সামন রেখে আমি সর্ব প্রথম আপনাদের কাছে এসেছি দোয়া নেওয়ার জন্য।

আমার মত এখানে আর অনেকে আসবে। এবারের নির্বাচন র্নিদলীয় নিরপেক্ষ নির্বাচনং হবে।  আপনারা আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবেন।

আমি নির্বাচিত হলে বন্দর উপজেলাকে স্মার্ট উপজেলা করার জন্য যা যা করা দরকার আমি তাই করব। সোসবার (৪ মার্চ) বিকেল ৪টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চৌধুরীগাও ও শুভকরদী এলাকায়  উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

চৌধুরীগাও এলাকার সমাজ সেবক মোঃ আশাবুদ্দিন মিয়ার সভাপতিত্ব উঠান,  বক্তব্য রাখেন  কুড়িয়াভিটা জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ আক্তার হোসেন, সহ-সভাপতি হাজী নূর হোসেন জনু মিয়া,আলী আহাম্মদ, আব্দুল জাব্বার প্রমুখ। উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক জাকির হোসেন, জাহাঙ্গীর হোসেন, আনোয়ার হোসেন, আব্দুল জাব্বার, রফিকুল ইসলাম, মোস্তফা মিয়া ও রুবেল ভূইয়া, শুভকরদী এলকার সমাজ সেবক হাফিজ বেপারী, নূর আলম বেপারী, জাকির বেপারী, মোসলেউদ্দিন, আশাবদ্দিন, নাজিম উদ্দীন, সম্রাট, রনীসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।