নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

বন্দরে মুদি ব্যবসায়ীকে মারধর ও মধ্য বয়সী নারীকে শ্লীলতাহানি, মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৮, ২১ মার্চ ২০২৪

বন্দরে মুদি ব্যবসায়ীকে মারধর ও মধ্য বয়সী নারীকে শ্লীলতাহানি, মামলা

বন্দরে দাবীকৃত চাঁদা না পেয়ে মধ্য বয়সী এক নারীকে শ্লীলতাহানিসহ তার স্বামী ও পরিবারের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। ২১মার্চ বৃহস্পতিবার সকালে মুদী ব্যবসায়ী মন্টু মিয়ার স্ত্রী লাভলী বেগম বাদী হয়ে চাদাবাজ আনিছসহ ৫জন ও আরো অজ্ঞাত ১০/১২জনকে আসামী করে এ মামলা রুজু করা হয়।

এর আগে,গত ১৬ মার্চ রাত আনুমানিক ৮টায় কলাগাছিয়া ইউনিয়ন রোস্তমপুর মসজিদের সামনে মুদী ব্যবসায়ী মন্টু মিয়া প্রতিদিনের ন্যায় দোকান ব্যবসা পরিচালনা করে আসছে।

এ সময় ওই একই গ্রামের আমান মিয়ার নির্দেশে উশৃঙ্খল আনিছ,জামাল ও স্বপন মুদী ব্যবসায়ী মন্টুর কাছে ২০হাজার টাকা চাদা দাবী করে।

দাবীকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে মন্টু মিয়াকে অকথ্য ভাষায় গালমন্দ করে। মন্টু মিয়া প্রতিবাদ করলে তাকে উল্লেখিত চাঁদাবাজরা কিল,ঘুষি ও লাথি মারিয়া আহত করে। 

খবর পেয়ে মন্টু মিয়ার স্ত্রী লাভলী বেগম এগিয়ে আসলে তাকেও হামলাকারীরা এলোপাথারী মারধর করিয়া গুরুতর আহত করে। এক পর্যায়ে মুদী ব্যবসায়ী মন্টু মিয়ার স্ত্রীর কাপড় টানা হেচড়া করিয়া শ্লীলতাহানী করে। 

এ সময় মুদী দোকানে হামলা,ভাঙ্গচুরসহ ক্যাশে রক্ষিত ১৭৫৫০টাকা কৌশলে চুরি করে নিয়ে যায়। আহতদের আর্ত চিৎকারে আশপাশের লোক এগিয়ে আসার পূর্বে হামলাকারীরা পালিয়ে যায়। আহত মুদী ব্যবসায়ী মন্টু মিয়াকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান শেষে থানায় মামলা রুজু করা হয়।

এ ঘটনায় ওসি মোস্তফা কামাল বলেন, মারামারি ঘটনায় উভয় পক্ষেই মামলা নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।