নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

ফতুল্লায় কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:২৫, ১৫ মে ২০২৪

ফতুল্লায় কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেপ্তার

ফতুল্লায় বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক তামিম আহম্মেদ (২০)কে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৫ মে) ভোর রাতে তাকে বন্দর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সে কুমিল্লার তিতাস থানার জগতপুরের খালেক সরকারের ছেলে।

এর আগে মঙ্গলবার দুপুরে ধর্ষিতা ওই কলেজ ছাত্রী বাদী হয়ে তামিম আহমেদকে আসামী করে ফতুল্লা মডেল থানায় ধর্ষন মামলা দায়ের করে।

মামলা উল্লেখ করা হয়, ভুক্তভোগী কলেজ ছাত্রী তার পরিবারের সঙ্গে ফতুল্লার ভূইগড়ে ভাড়া বাসায় বসবাস করে নারায়নগঞ্জের একটি কলেজে একাদশ শ্রেণীতে পড়ালেখা করে আসছিলো। অভিযুক্ত তামিমও একই এলাকায় ভাড়ায় বসবাস করে। কলেজে যাতায়াতের পথে তামিম প্রায় সময় কলেজ ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর সূত্র ধরে কলেজ ছাত্রীকে নিয়ে তামিম প্রায় সময় বিভিন্ন স্থানে বেড়াতে গিয়ে বিয়ে করার কথা বলে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। কিন্তু কলেজ ছাত্রী তাকে বিয়ে করার কথা বললে সময় কালক্ষেপন করতো তামিম। সর্বশেষ ২৭ এপ্রিল কলেজ ছাত্রীর পরিবারের লোকজন বাসায় না থাকায় দুপুর দুইটার দিকে তামিম বাসায় যায়। এবং ধর্ষণ করে। পরবর্তীতে ধর্ষিতা কলেজ ছাত্রী বিয়ের কথা বললে তামিম বিয়ে করবেনা বলে জানিয়ে দেয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ জুয়েল জানান, কলেজ ছাত্রীর মামলার ভিত্তিতে অভিযুক্ত আসামী তামিমকে বুধবার ভোর রাত সাড়ে চারটার দিকে বন্দর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

সম্পর্কিত বিষয়: