নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

রূপগঞ্জে যাত্রীদের মারধর ও শ্লীলতাহানী করে সবর্স্ব লুট

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৩৬, ২২ সেপ্টেম্বর ২০২২

রূপগঞ্জে যাত্রীদের মারধর ও শ্লীলতাহানী করে সবর্স্ব লুট

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যাত্রীদের মারধর ও শ্লীলতাহানী করে নগদ টাকা, স্বর্ণালংকার, মুঠোফোন ছিনিয়ে নিয়েছে বলে অটোরিকশা চালকদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।

 

বুধবার রাত সাড়ে ৯টায় উপজেলার গোলাকান্দাইল বাস ষ্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 


অভিযোগ থেকে জানা গেছে, রূপগঞ্জের বালিয়াপাড়া এলাকা থেকে দাওয়াত খেয়ে মাঝিপাড়া এলাকার রাসেল মিয়া, তার স্ত্রী তানজিলা আক্তার, বোন জাকিয়া আক্তার, আফরিনা আক্তার ও ভগ্নিপতি জাফর অটোরিকশা যোগে গোলাকান্দাইল বাস ষ্ট্যান্ডে আসেন। 


সেখানে ভাড়া দেয়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ৭-৮জন রিকশা চালক ঐক্যবদ্ধ হয়ে তাদের মারধর, টানা হেঁচড়া করে শ্লীলতাহানী ঘটায়। এ সময় উপজেলার মাছিমপুর গ্রামের সফিকের ছেলে অটোরিকশা চালক তারেকের নেতৃত্বে হামলা চালিয়ে নগদ সাড়ে ১৩ হাজার টাকা, একটি গলার চেইন ও ২টি মুঠোফোন ছিনিয়ে নেয়। 


পরে আশপাশের লোকজন উদ্ধার করে তাদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। বুধবার রাত সাড়ে ১২টায় আহত তানজিলা আক্তার বাদি হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।   


হামলার স্বিকার রাসেল মিয়া জানান, এর আগেও তারেক যাত্রীদের সাথে ভাড়া নিয়ে বিরোধ সৃষ্টি করে টাকা, মুঠোফোন ও স্বর্ণালংকার লুটে নেয়। সে সন্ধ্যা হলেই অটোরিকশা নিয়ে রাস্তায় বের হয়।     


এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে ছিনতাইকারীদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।