নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং সাকিব বাহিনী কুপিয়েছে ২ কিশোরকে 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫২, ১৫ মে ২০২২

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং সাকিব বাহিনী কুপিয়েছে ২ কিশোরকে 

সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে আরাফাত হোসেন রিয়াদ (১৭) ও তার বন্ধু আরাফাতকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে কিশোর গ্যাং সাকিব বাহিনী ।

 

এ সময় তার চিৎকারে অপর বন্ধু আরাফাত হোসেন (১৭) এগিয়ে আসলেও তাকে ছুরিকাঘাত করে কিশোর গ্যাং। আহতরা ঢাকা মেডিকেল কলেজ চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার (১৪ মে) সন্ধ্যা ৭ টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ডের শ্বশানঘাট নদীর পাড় এলাকায়।


হামলাকারী কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন, সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ডের আমির হোসেন মনির ছেলে মো. শাকিব (২০), মো. জয়নালের ছেলে ফাহিম (২৫), হান্নানের ছেলে আল-আমিন (২৪), উলির ছেলে মামুন (২৪) ও ফারুক (২৫)। 


হামলার ঘটনায় রোববার দুপুরে ভূক্তভোগীর পিতা মো. সেলিম (৫০) বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযুক্ত ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।


 ভুক্তভোগীর পিতা ও অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার ভুক্তভোগী যুবক তার বন্ধুদের সাথে নাসিক ৫নং ওয়ার্ডের শ্বশানঘাট নদীর পাড় এলাকায় ঘুরতে যায়। ঘুরতে যাওয়ার পর সন্ধ্যা ৭টার দিকে আহত যুবক রিয়াদের বন্ধুদের সাথে পূর্ব বিরোধের জের ধরে রিয়াদের উপর অতর্কিত হামলা করে তাদের বিভিন্ন স্থানে জখম করে। 


আহত রিফাতের বাবা সেলিম মিয়া জানান, অভিযুক্ত মো.শাকিব আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে ধারালো চাকু দিয়ে বুকের বাম পাশে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। পরবর্তীতে আমার ছেলের ডাক চিৎকার শুনে তার অপর বন্ধু আরাফাত হোসেন এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করে। 


একপর্যায়ে আশে পাশের মানুষ এগিয়ে আসলে হামলাকারীরা  আমার ছেলেকে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম জানান, আহত যুবকের পিতা থানায় এসে অভিযোগ দিয়েছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।