নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর, অর্থ লুট

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৩১, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর, অর্থ লুট

সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে রজ্জব আলী (২৬) নামের এক ব্যক্তির পথ অবরোধ করে মারধর করে সঙ্গে থাকা অর্থ লুটে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। রবিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ভুক্তভোগী নিজে বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।


অভিযুক্তরা হলেন, মিজমিজি এলাকার বাবুলের ছেলে কিশোর গ্যাং লিডার গাজী সোহান (২৬), মৃত আমির হোসেনের ছেলে মো: আরিফ (২৫), রাব্বি (২৪), মো: জুয়েল (২৬), মো: আবুল,  মো: হামিদুল (২৬), মো: বিল্লাল (২৭), এবং মো: রফিকের ছেলে মো: জয়নাল (২৫)।


অভিযোগ সুত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার কিশোর গ্যাং লিডার সোহানের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল ভুক্তভোগীর। এরই জের ধরে গত সোমবার দুপুর দেড় টায় ভুক্তভোগী রজ্জব আলীর তার ১ বছরের মেয়েকে নিয়ে হাটার উদ্দেশ্যে বাহিরে বের হয়েছিল। 


পরবর্তীতে পাইনাদী নতুন শাপলাচত্বর পাকা রাস্তার গেলে। কিশোর গ্যাং লিডার সোহান সহ অজ্ঞাত ২/৩ জন পথ অবরোধ করে তাদের সঙ্গে থাকা দা, লাঠি, লোহার রড, কাঠের ডাসা দিয়ে রজ্জব আলীকে এলোপাথারীভাবে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। 


এসময় প্রধান অভিযুক্ত সোহান ভুক্তভোগীর মেয়েকে থাপ্পর মেরে জখম করে এবং তার মেয়ের গলায় থাকা ১২ আনা ওজনের স্বর্ণের চেইন যার মূল্য আনুমানিক ৬০ হাজার টাকা নিয়ে যায়। 


অপর আরেক অভিযুক্ত আরিফ তার সাথে থাকা ব্যবসার মাল ক্রয় করার নগদ ২৮ হাজার টাকা নিয়ে যায়। পরবর্তীতে ভুক্তভোগীর ডাক চিৎকার শুনে আশে পাশের লোকজন এগিয়ে আসতে দেখে কিশোর গ্যাং সোহান পালিয়ে যাবার সময় আবার সুযোগ পাইলে খুন জখম করার হুমকি দিয়ে যায়।


এলাকাবাসী জানায়, কিশোর গ্যাং লিডার সোহানে কার্যকলাপ নতুন না। সোহান তার দলবল নিয়ে রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের  সামনে আড্ডা দেয়।


এবিষয় সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম মোস্তফা জানান, অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিচ্ছি।
 

সম্পর্কিত বিষয়: