নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত শিক্ষার্থীর মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৮, ২৪ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত শিক্ষার্থীর মৃত্যু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদরাসা শিক্ষার্থী মো. সিফাত (১৮) মারা গেছেন। বুধবার (২৪ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন সিফাতের মামা শেখ মো. আল-ইমাম।

এরআগে মঙ্গলবার দিবাগত রাতে ধানমন্ডি পপুলার হাসসাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মাদ্রাসা শিক্ষার্থী (নাসিক) ১ নং ওয়ার্ডস্থ পাইনাদী নতুন মহল্লা এলাকার মো: জুম্মন মিয়ার ছেলে।

এর আগে সোমবার (২২ এপ্রিল) শেখ মো. আল-ইমাম বাদী হয়ে অজ্ঞাত দুই ছিনতাইকারীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, গত ১৯ এপ্রিল বিকেলে ভিকটিম সিফাত মাদরাসা বন্ধ থাকার সুবাদে তার বন্ধু সাগর শেখ (১৯) কে নিয়ে ঘুরতে বের হয়।

ঘুরাফেরা শেষে রাত পৌনে ৯টার দিকে তারা উয়য়ে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় অংশে আসামাত্রই ২ জন অজ্ঞাজনামা ছিনতাইকারী পথ আটক দেয়। 

এরপর তাদের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখনই তাৎক্ষণিক ভিকটিমের সঙ্গে থাকা বন্ধু কৌশলে ছিনতাইকারীদের হাত থেকে পালিয়ে যান।

এ অবস্থায় ভিকটিম সিফাতকে একা পেয়ে ধারালো চাকু দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ছিনতাইকারীরা। একপর্যায়ে তারা সিফাতের সঙ্গে থাকা নগদ দুই হাজার টকা ও তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. মোজাম্মেল হক জানিয়েছেন, অভিযোগের সূত্র ধরে ছিনতাইকারীদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। দ্রুত তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।