নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন অনুষ্ঠানের মঞ্চে মাদক ব্যবসায়ী, ক্ষোভ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১৩, ২৮ সেপ্টেম্বর ২০২১

সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন অনুষ্ঠানের মঞ্চে মাদক ব্যবসায়ী, ক্ষোভ 

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন অনুষ্ঠানের মঞ্চে এলাকার চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী রাসেল ওরফে এজেন্ট রাসেলে উপস্থিতি দেখে বিব্রত এলাকাবাসী। এ ঘটনায় ক্ষোভে অনেকে নিরবে অনুষ্ঠানের প্যান্ডেল থেকে চলে যান। 


মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন মিয়ার ভাই আবু বকর সিদ্দিক আবুলের সভাপতিত্বে হওয়া অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। 


জানা যায়, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়ার ছোট ভাই ও আগামী নাসিক নির্বাচনের ২নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী আবু বকর সিদ্দিক আবুলের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপনের অনুষ্ঠান করা হয় সিদ্ধিরগঞ্জের চৌধুরী পাড়া এলাকায়। 


আবু বকর সিদ্দিক আবুলের সঙ্গে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এজেন্ট রাসেলে সঙ্গে সখ্যতা রয়েছে। এই সখ্যতার সুবাদে অনুষ্ঠানে তার মাদক ব্যবসার কাজে নিয়োজিত দলবলসহ প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেয় রাসেল। 


মাদকসহ একাধিক মামলার আসামি এজেন্ট রাসেলকে দেখে স্থানীয় লোকজনের মধ্যে একধরনের নীরব উত্তেজনা তৈরি হয়। সেই উত্তেজনা থেকে অনেকে প্যান্ডেল থেকে চলে যায় অনেকে। 


নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে খোকন সাহা ও ইয়াছিন মিয়ার মতন সিনিয়র আওয়ামিলীগ নেতাদের সঙ্গে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এজেন্ট রাসেলকে দেখে আমরা হতাশ হয়েছি, দুঃখ পেয়েছি। 


আবুল ভাই অনুষ্ঠানের আয়োজন করেছেন ভালো কথা তবে তিনি কেনো মাদক ব্যবসায়ীকে এ অনুষ্ঠানে এনে প্রধানমন্ত্রীকে অপমান করলেন? কারণ মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছেন।