নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

ফল কাটার ছুরি দিয়ে আঁখিকে গলা কেটে  হত্যা করে রুবেল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৩, ২ সেপ্টেম্বর ২০২১

ফল কাটার ছুরি দিয়ে আঁখিকে গলা কেটে  হত্যা করে রুবেল

আখি আক্তার (২৮) পরকিয়ায় জড়িত থাকার কারনে স্বামী মো. রুবেল (৩২) এর সাথে ডির্ভোস হয়ে যায়। এরকিছুদিন পর আখি আক্তার তার সাবেক স্বামী রুবেল ও তার পরিবারের নিকট ক্ষমা চেয়ে পুনরায় সংসার করার ইচ্ছা পোষন করলে তার সাবেক স্বামী রাজি হয়। 


এরপর রুবেল আখিকে সোনারগাঁয়ের বাড়ীমজলিশ এলাকায় ছলিমুল্লার ভাড়া বাসায় অন্য ছেলের সাথে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। এসময় ওই ছেলেটি দৌড়ে পালিয়ে গেলেও পালাতে পারেননি আখি। এক পর্যায়ে রুবেল রাগের মাথায় ফল কাটার ছুরি দিয়ে গলা কেটে আখির মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। 


সোনারগাঁয়ের চাঞ্চল্যকর আখি আক্তার হত্যা মামলার প্রধান আসামী মো. রুবেলকে পিবিআই নারায়নগঞ্জ জেলা কর্তৃক গ্রেপ্তারের পর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দীতে এভাবেই হত্যার লোমহর্ষক বর্ননা দেয় সে।  বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে পিবিআই নারায়নগঞ্জ জেলা। 


সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত বছরের ২৫ আগস্ট বেলা সাড়ে  ১১ দিকে সোনারগাঁয়ের বাড়ীমজলিশ এলাকায় পূর্ব পরিচিত ছলিমুল্লার ভাড়া বাসায় আখি হত্যাকান্ডের শিকার হলে তার ভাই খোরশেদ আলম বাদী হয়ে ওই দিনই সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 


মামলা দায়ের এর পর থানা পুলিশ দুই জন আসামী গ্রেফতার করলেও তাদের বিরুদ্ধে হত্যাকান্ড সংক্রান্তে কোন সংশ্লিষ্টতা পাওয়া না যাওয়ায় মামলার কার্যক্রম স্থবির হয়ে পর। পরে পুলিশ হেড কোয়ার্টার্স এর নির্দেশে পিবিআই নারায়ণগঞ্জ জেলা গত বছরের ২৫ নভেম্বর মামলাটি তদন্ত কার্যক্রম গ্রহণ করে। 


পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম পিপিএম, এর নির্দেশে এসআই (নিঃ) মো. বদিউজ্জামান ভূঞা মামলার তদন্ত কার্যক্রম গ্রহণ করে মামলার হত্যার মূল রহস্য উন্মোচনে ব্যপক কার্যক্রম গ্রহন করেন। 


পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা তথ্য প্রযুক্তি ব্যবহার করে চলতি বছরের ৩১ আগস্ট মামলার প্রদান এজাহার নামীয় আসামী হত্যাকান্ডের শিকার সাবেক স্বামী মো. রুবেলকে চট্টগ্রাম শহরের খুলশী থানা এলাকায় বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল গেইট হতে গ্রেপ্তার করেন। 


পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ কালে সে তার সাবেক স্ত্রী মোছাঃ আখি আক্তারকে হত্যার কথা স্বীকার করেন। এবং বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। জবানবন্দীতে সে এভাবেই হত্যাকান্ডের বর্ননা দেন। 


গ্রেপ্তারকৃত ঘাতক মো. রুবেল  নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার মুগারচর গ্রামের মফিজুল ইসলামের ছেলে। নিহত  মোছাঃ আখি আক্তার একই জেলার বন্দর থানার দেউলি চৌরাপাড়া এলাকার নজরুল ইসলামের মেয়ে।