নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

এই সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নাই : তরিকুল সুজন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫০, ৯ জুন ২০২৩

এই সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নাই : তরিকুল সুজন

লোডশেডিং বন্ধ ও গণতন্ত্র মঞ্চের ঢাকা-দিনাজপুর রোডমার্চে হামলায় তরিকুল সুজন ও ছাত্রনেতা সৌরভ সেনসহ আহত নেতৃবন্দের উপর হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে গণসংহতির বিক্ষোভ অনুষ্ঠিত।


আজ ৯ জুন বিকাল ৪ টায় নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সামনে গণসংহতি জেলা সমন্বয়ক জননেতা তরিকুল সুজনের সভানেতৃত্বে ও সাংগঠনিক সম্পাদক পপি রানী সরকারের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 


বিক্ষোভে বক্তব্য রাখেন জেলার নির্বাহী সমন্বয়ক জননেতা অঞ্জন দাস, মহানগর কমিটির সমন্বয়ক জননেতা নিয়ামুর রশিদ বিপ্লব, নারী সংহতি নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক নাজমা বেগম, জেলার অন্যতম নেতা আলমগীর হোসেন আলম, ফতুল্লা থানার নেতা  আব্দুল আল মামুন, আমিনুর ইসলাম, মহানগরের নেতা মাহবুবুর রহমান বকুল, জাহাঙ্গীর আলম বাবু, ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সহসভাপতি সাইদুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।


সমাবেশে তরিকুল সুজন বলেন, দ্রব্যমূল্যের সীমাহীন উর্দ্ধগতি, বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং ও লুটপাটে জনজীবন  বিপর্যস্ত। জান ও জবানের স্বাধীনতা নাই, মানুষের মর্যাদাকে ভোটের অধিকারকে কেড়ে নিয়ে ফ্যাসিবাদ কায়েম করেছে। দেশি বিদেশি লুটেরাদের কাছে দেশের সম্পদ ও সার্বভৌমত্বকে হুমকির মুখে ফেলেছে।

 

জনসম্মতিহীন এই সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নাই। এই সরকারের পদত্যাগ, নির্দলিয় সরকারের অধিনে নির্বাচন ও শাসনতন্ত্রের গণতান্ত্রিক সংস্কারের যে আন্দোলন চলছে নারায়ণগঞ্জবাসীকে সেই আন্দোলনে সামিল হবার আহ্বান জানান।


জেলার নির্বাহী সমন্বয়কারী অঞ্জন দাস বলেন, বাংলাদেশ আজ পরিবর্তনের মুখোমুখি। সময় ঘনিয়ে আসছে গুম, খুনের সরকারকে বিচারের কাঠগড়ায় দাড়াতে হবে। মহানগরের সমন্বয়ক নিয়ামুর রশিদ বিপ্লব বলেন দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণহীন উর্ধগতির কারন স্বৈরাচারী আওয়ামী সরকারের লুটেরা সিন্ডিকেট। ভোটচোর এই সরকার সিন্ডিকেটের পাহারাদার।


 বক্তারা গণতন্ত্র মঞ্চের রোডমার্চে নেতৃবৃন্দের উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলার বিচারের দাবী জানান।