নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

তৃতীয় দফায় অবরোধের সমর্থনে টিপুর নেতৃত্বে মহানগর বিএনপির বিক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:০৯, ৭ নভেম্বর ২০২৩

তৃতীয় দফায় অবরোধের সমর্থনে টিপুর নেতৃত্বে মহানগর বিএনপির বিক্ষোভ

বিএনপি'র ডাকা  তৃতীয় দফায় ৪৮ ঘন্টা অবরোধের সমর্থনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে নগরীতে বিক্ষোভ  করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি'র নেতা-কর্মীরা।



মঙ্গলবার (৬ নভেম্বর) সন্ধ্যার দিকে নগরীর নিমতলা থেকে বিক্ষোভ মিছিল বের করে মহানগর বিএনপি। বিক্ষোভ মিছিলটি ডালপট্টি দিয়ে নিতাইগঞ্জ হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।



নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বিএনপির ডাকা তৃতীয় দফায় ৪৮ ঘন্টার অবরোধ সমর্থনে শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে বিএনপির নেতাকর্মীদের পাশাপাশি নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণকে আহ্বান জানিয়ে বলেন, বিএনপির ডাকা হরতাল ও অবরোধের সমর্থনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতাকর্মীরা রাজপথে বলিষ্ঠ ভূমিকা পালন করেই চলেছে। আমরা এখনও শান্তিপূর্ণভাবে কর্মসূচি গুলো পালন করছি। অবৈধ সরকারের পদত্যাগ না করা পর্যন্ত আমরা রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাবো। আর মামলা ও গ্রেফতার নির্যাতন করে রাজপথে আন্দোলন থেকে নেতাকর্মীদেরকে দাবিয়ে রাখা যাবে না।



তিনি আরও বলেন, অবিলম্বে এই অবৈধ সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন নির্বাচন এবং গ্ৰেফতার বিএনপি'র মহাসচিবসহ কেন্দ্রীয় এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি।



মিছিলে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, বন্দর থানা বিএনপি'র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, মহানগর বিএনপি'র সদস্য বরকত উল্লাহ,বন্দর থানা  বিএনপি'র সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, বিএনপি শেখ সেলিম আহমেদ, নাসির উল্লাহ টিপু, আল আরিফ, মহসিন উল্লাহ, আল আমিন, জাহিদ হোসেন, সাইফুল ইসলাম বাবু, সানোয়ার হোসেন, শিপলু সাদিক, মহাসিন মিয়া, পলাশ প্রধান, পলাশ প্রধান, শ্রমিক দল নেতা লিটন সেলিম হোসেন, বিল্লাল হোসেন প্রমুখ।


উল্লেখ্য: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কারাবান্দি নেতাদের মুক্তি, গ্রেপ্তার, হয়রানি, বাড়ি-বাড়ি তল্লাশির প্রতিবাদে এবং সরকারের পদত্যাগের ১ দফা দাবি আদায়ে আগামী ৮ ও ৯ নভেম্বর (বুধ ও বৃহস্পতিবার) টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।