নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

মানুষের ভালোবাসা পেয়েছি, মানুষের কল্যানে যেনো কাজ করতে পারি : শাহ নিজাম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫৫, ২৩ মার্চ ২০২৪

মানুষের ভালোবাসা পেয়েছি, মানুষের কল্যানে যেনো কাজ করতে পারি : শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, আমাদের প্রত্যাশা অনেক আছে, অনেক স্বপ্ন থাকে। কিন্তু,আল্লাহর হুকুম ছাড়া কিছু হবে না।

শনিবার বিকেলে ফতুল্লার  কাঠেরপুলে সামাজিক সংগঠন 'প্রত্যাশা' আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নির্বাচন করার ইচ্ছে পোষণ করে তিনি বলেন, সবাই কিছু হতে চায়, আমার চাওয়া ছিল মানুষের ভালোবাসা পাওয়ার জন্য। আর সে লক্ষ্য নিয়েই আমি রাজনীতিতে এসেছি।

আমি মানুষের ভালোবাসা চেয়েছিলাম, আমি সে জিনিসটা পেয়েছি। আমি যেন সব সময় মানুষের কল্যাণে কাজ করতে পারি।

শাহ নিজাম বলেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে টেন্ডারবাজী করিনি, সন্ত্রাসী, ভূমিদস্যুতা করিনি। মানুষের ভালোবাসা অর্জন করেছি।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী বলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচনের ন্যায় উপজেলা পরিষদের নির্বাচন হবে না।

এবার নির্বাচন প্রতিদ্বন্দ্বীতা মূলক হবে। কারণ প্রকাশ্যে প্রার্থী আছে, অন্ধকারে প্রার্থী আছে। এ জন্য বিভেদ সৃষ্টি না করে ঐক্যবদ্ধ হয়ে উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীকে জয়ী করবো।

জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল বলেন, অতিত থেকে শিক্ষা নিয়ে এবারে নির্বাননকরতে জবে। সদর উপজেলা শামীম ভাইয়ের প্রার্থী শাহ নিজাম, আমাদেরও প্রার্থী শাহ নিজাম।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা কামালের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র আইনজীবী ওয়াজেল আলী খোকন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, জেলা শ্রমিকলীগের সভাপতি আঃ কাদির, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম ইসহাক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন, ৪,৫,৬ ওয়ার্ডের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন,কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফর, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রাহাদ,মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান থেকে আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে শাহ নিজামকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন দেয়া হয়।