নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৩, ২৭ জুন ২০২৪

নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

নারায়ণগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৪’র  উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ১০ টায় আলীগঞ্জ মাঠে বেলুন উড়িয়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন শাহাদাৎ হোসেন নারায়ণগঞ্জ জেলা সহকারী কমিশনার (ভূমি) ফতুল্লা ।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহণ করেন নারায়ণগঞ্জ জেলার সহকারী কমিশনার (ভূমি) জনাব শাহাদাৎ  হোসেন। 

এছাড়াও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম  সাধারণ সম্পাদক খোরশেদ আলম নাসির, এস এম আরিফ মিহির, মাহবুব হোসেন বিজন, সদস্য, জেলা ক্রীড়া সংস্থা, নারায়ণগঞ্জ, জনাব মোঃ নুর ইসলাম সদস্য  জেলা ক্রীড়া সংস্থা নারায়ণগঞ্জ ও সাধারণ সম্পাদক আলিগঞ্জ ক্লাব, মাহমুদ হোসেন সুজন, সদস্য,জেলা ফুটবল এসোসিয়েশন সহ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন কলেজ থেকে আগত শিক্ষক মন্ডলী ও অন্যান্য  অতিথিবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যার নেতৃত্বে আমরা একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি তিনি হলেন আমাদের বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজকে উনার নামে দ্বিতীয়বারের মতো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমিতো কলেজ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। আপনারা নিজেদের দক্ষতা পরিচয় দিয়ে খেলাধুলা করবেন।

তিনি আরো বলেন, সরকার ফুটবলের পাশাপাশি সব ধরনের খেলাধুলার প্রসারে সমান গুরুত্ব দিচ্ছে। তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশ সহ সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোন বিকল্প নেই। খেলা অংশগ্রহণকারী সকল দলের জন্য শুভকামনা রইল।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তার বলেন, যুব ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের বাস্তবায়নে ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও আলীগঞ্জ ক্লাব এর সহযোগিতায় নারায়ণগঞ্জ জেলার এই টুর্নামেন্ট এ ১১টি দল অংশগ্রহণ করছে।

টুর্নামেন্টের বিজয়ী চ্যাম্পিয়ন ও রানার্স আপ  দল বিভাগীয় পর্যায়ের খেলায় অংশগ্রহণ করবে। এছাড়াও চ্যাম্পিয়ন ও রানার্সআপ  ট্রফি ও প্রাইজমানি সহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হবে।