নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫৮, ১ জুলাই ২০২৪

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

নারায়ণগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট-২০২৪’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। সোমবার (১ জুলাই) বিকাল ৩ টায় আলীগঞ্জ মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় নারায়ণগঞ্জ কলেজ সরকারি মুড়াপাড়া কলেজকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।  

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ ও টুর্নামেন্টের সমাপনি অনুষ্ঠানের আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাকিব আল রাব্বি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) শাহাদাৎ  হোসেন ও আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ, সভাপতি, আলীগঞ্জ ক্লাব। 

অনুষ্ঠানে প্রধান অতিথি সাকিব আল রাব্বি বিজয়ী ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দিয়ে তার বক্তব্যে বলেন, ইভটিজিং, কিশোর গ্যাং, মোবাইলের প্রতি আসক্তি থেকে খেলাধুলার মাধ্যমেই বেরিয়ে আসা সম্ভব। তাই সকলকে নিয়মিত খেলাধুলা করতে হবে। এতে শরীর ও মন দুটোই ভালো থাকে।  

এ সময় জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তার বলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের বাস্তবায়নে ও নারায়ণঞ্জ জেলা ক্রীড়া সংস্থা  ও আলীঞ্জ ক্লাব এর সহযোগিতায় এই টুর্নামেন্টে ১১টি দল অংশগ্রহণ করে। ট্রফি ছাড়াও টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে ৩০ হাজার টাকা এবং রানার্সআপ দলকে ২০ হাজার টাকা প্রাইজমানি দেয়া হয়।

এছাড়াও ফাইনাল খেলার সেরা খেলোয়াড়, টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড়সহ বিভিন্ন ইভেন্টে খেলোয়াড়দের পৃথক পৃথক পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম নাসির, এস এম আরিফ মিহির, মাহবুব হোসেন বিজন, সদস্য জেলা ক্রীড়া সংস্থা নারায়ণগঞ্জ, মো. নুর ইসলাম সদস্য জেলা ক্রীড়া সংস্থা নারায়ণগঞ্জ ও সাধারণ সম্পাদক আলিগঞ্জ ক্লাব, মাহমুদ হোসেন সুজন, সদস্য জেলা ফুটবল এসোসিয়েশনসহ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন কলেজ থেকে আগত শিক্ষক মন্ডলী ও অন্যান্য অতিথিবৃন্দ।