নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

নারায়ণগঞ্জে কলেজ অব টেকনোলজিতে স্নাতক সমাপনি অনুষ্ঠান সম্পন্ন

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:২৪, ২০ নভেম্বর ২০২২

নারায়ণগঞ্জে কলেজ অব টেকনোলজিতে স্নাতক সমাপনি অনুষ্ঠান সম্পন্ন

নারায়ণগঞ্জের লিংক রোডে অবস্থিত কলেজ অব টেকনোলজিতে স্নাতক সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জাতীয় মেধা তালিকায় স্থান প্রাপ্ত, শ্রেণি কক্ষে শতভাগ উপস্থিতি এবং সেরা শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। এছাড়াও সকল ছাত্র-ছাত্রীদের মাঝে বিশেষ পুরষ্কার প্রদান করা হয়েছে। বিবিএ-৬ষ্ঠ এবং সিএসই-১ম ব্যাচের স্নাতক সমাপনি অনুষ্ঠানের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের বিদায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখছেন মোহাম্মদ কবির উদ্দিন চৌধুরী
শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে জমকালো এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষা উদ্যোক্তা ও মানবাধিকার কর্মী মোহাম্মদ কবির উদ্দিন চৌধুরী, এসোসিয়েট প্রফেসর এন্ড হেড অব বিবিএ ডিপার্টমেন্ট মোস্তফা সাজ্জাদুল হক, এসিসট্যান্ট প্রফেসর এন্ড কো-অডিনেটর কবির হোসাইন এবং বন্দর গার্লস কলেজের মোঃ মিজানুর রহমান। এছাড়াও উক্ত প্রতিষ্ঠানের সকল শিক্ষকবৃন্দ ও বিদায়ী ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। সকল শিক্ষার্থীদের উপস্থিতিতে অনুষ্ঠানটি প্রাণোচ্ছল ছিলো।


প্রসঙ্গত: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডে অবস্থিত কলেজ অব টেকনোলজিতে চার বৎসর মেয়াদি স্নাতক পর্যায়ে প্রফেশনাল প্রোগ্রাম বিবিএ ও সিএসই কোর্স চালু রয়েছে।
 

সম্পর্কিত বিষয়: