নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বন্দর টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমীর প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩৬, ৩০ ডিসেম্বর ২০২২

বন্দর টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমীর প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বন্দর টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমীর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা এবং  পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বেলা ১১টায় বন্দর কে.কে টাওয়ারস্থ রয়েল কমিউনিটি সেন্টারে প্রতিষ্ঠা বার্ষিক ও বার্ষিক পরিক্ষার ফলাফল ঘোষনা এবং এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী ও ফলাফল ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জাহাঙ্গীর নগর বিশ^ বিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ও সিনেট সদস্য মোঃ মাসুদুর রহমান।

বন্দর টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি রোটারিয়ান মোবারক হোসেন কমল খান।

বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর ২২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কাজী শহিদ, বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, রোটারী ক্লাব বন্দর এর প্রেসিডেন্ট মোঃ মোয়াজ্জেম হোসেন, রোটারীয়ান ও সমাজ সেবক নুরুল ইসলাম ও অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক আল আমিন প্রমুখ।

বার্ষিক পরিক্ষার ফলাফল ঘোষনার পর আমন্ত্রিত অতিথিবৃন্দ কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করে। পরে কেক কেটে বন্দর টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমীর ৩য় বার্ষিকী পালন করে।