নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

পদ্মা সেতু উদ্বোধন: নাসিকে হবে লেজার শো

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:১৯, ২৩ জুন ২০২২

পদ্মা সেতু উদ্বোধন: নাসিকে হবে লেজার শো

আর মাত্র বাকি ২ দিন। স্বপ্নের পদ্মা সেতুর দুয়ার খুলতে যাচ্ছে আগামী ২৫ জুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করবেন। এই উদ্বোধনকে ঘিরে সারা দেশব্যাপী চলছে নানা আয়োজন। সেই দিন সারা দেশের মতো উদ্বোধনী উৎসবে মাতবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন।   

 

জানা যায়, পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজনে একাধিক কর্মসূচি গ্রহণ করেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। উৎসবের সাজে সাজবে পুরো শহর। ইতিমধ্যে শহরের প্রধান প্রধান সড়কে পদ্মা সেতু সংশ্লিষ্ট ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড টানানো হয়েছে। এছাড়া শহরের গুরুত্বপূর্ণ সকল স্থাপনায় আলোক সজ্জা করা হয়েছে।

 

সিটি করপোরেশন সূত্রে জানা যায়, পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে দিনটিকে উৎসবমুখর করে তুলতে শেখ রাসেল পার্কে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। সন্ধ্যায় হবে লেজার লাইট শো ও আতশবাজি। তবে বিশেষ আকর্ষণে থাকবে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান সরাসরি সম্প্রচার। চাষাড়ার এলইডি স্ক্রিনে প্রধানমন্ত্রী কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করা হবে। উৎসবে আগত হাজারো মানুষের নির্বিঘেœ অনুষ্ঠান উপভোগ করার স্বার্থে এই আয়োজন ঘিরে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা হবে।

 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাহী কর্মকর্তা আবুল আমিন এ বিষয়ে বলেন, পদ্মা সেতু আমাদের গর্ব। দেশের ২১ জেলার তিন কোটি মানুষের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। এই সেতুর উদ্বোধন অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে আমরা সিটি করপোরেশন থেকে উদ্যোগ গ্রহণ করেছি। মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর নির্দেশে শহরের পরিচ্ছন্ন থেকে নিরাপত্তা, আলোকসজ্জার ব্যবস্থা করা হয়েছে। শহরে বাড়তি নিরাপত্তার জন্য পুলিশ প্রশাসনের সঙ্গে আলোচনা হয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টা ও অংশগ্রহনে উৎসব মুখর পরিবেশে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান বাস্তবায়ন হবে।