নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

নাসিকের ১০টি প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৩:০০, ১৪ নভেম্বর ২০২৩

নাসিকের ১০টি প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেছেন। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে আনুষ্ঠানিকভাবে প্রকল্পগুলো  উদ্বোধন করেন তিনি। এ উপলক্ষ্যে নগর ভবনের অডিটরিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে সিটি করপোরেশন।

উদ্বোধনী অনুষ্ঠানে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইসহ জেলা, মহানগর আওয়ামীলীগ ও সগযোগি সংগঠনের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলে নাসিকের কাউন্সিলর, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধি ও নগরবাসী।  


সিটি করপোরেশনের যে ১০টি প্রকল্প উদ্বোধন হলো: নগর ভবন, শেখ রাসেল পার্ক, পাইকপাড়া মিউচুয়াল ক্লাব, বাবুরাইল খাল, সিদ্ধিরগঞ্জ খাল, পাক পাঞ্জাতন সিটি জামে মসজিদ, আলী আহাম্মদ চুনকা সিটি পাঠাগার ও মিলনায়তন, কলরব কিন্ডারগার্টেন স্কুল, সিটি ওয়েলফেয়ার মাঠ ও শিশু পার্ক এবং সোনাকান্দা খেলার মাঠ। 


প্রধানমন্ত্রী উদ্বোধনী অনুষ্ঠান সমাপ্তি ঘোষণার পর নগবর ভবনের অভ্যন্তরে নাসিক মেয়র ও নারায়ণগঞ্জের ৪ এমপি প্রধানমন্ত্রীর পক্ষে শান্তির পায়রা কবুতর উড়িয়ে প্রকল্পগুলোর নাম ফলক উম্মোচন করে।