নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

মাদকের কারণে অনেক ছাত্রছাত্রী ধ্বংস হয়ে যাচ্ছে : কাউন্সিলর মতি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৬, ১৮ মার্চ ২০২৩

মাদকের কারণে অনেক ছাত্রছাত্রী ধ্বংস হয়ে যাচ্ছে : কাউন্সিলর মতি

মার্চেন্ট ওয়ার্কারস (এম ডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও নাসিক ৬নং ওর্য়াড কাউন্সিলর আলহাজ্ব মজিউর রহমান মতি বলেছেন তোমরা দেশ ও জাতির সম্পদ  আগামী দিনের ভবিষ্যৎ। তোমাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ সেবায় কাজ করতে হবে।


শনিবার সকালে সিদ্ধিরগঞ্জের মার্চেন্ট ওয়ার্কারস (এম ডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।


এসময় তিনি আরো বলেন সু-শিক্ষা গ্রহন করে তোমাদেরকে ভালো মানুষ হতে হবে। তোমাদের কে ভবিষ্যতে দেশ ও জাতির প্রতি দায়িত্ব পালন করতে হবে। তোমাদের ভালো মানুষ করার জন্য বাবা, মা যে স্বপ্ন নিয়ে এই শিক্ষা প্রতিষ্ঠানে তোমাদের পাঠিয়েছে তোমরা সু-শিক্ষা গ্রহন করে মানুষের মত মানুষ হয়ে বাবা-মার সেই স্বপ্ন পূরন করাবে।

 

তোমাদের মনমানষিকতা হতে হবে সুন্দর, আচার আচরণে হতে হবে নম্র ও ভদ্র। মাদক থেকে দূরে থাকতে হবে, মাদকের কারণে অনেক ছাত্রছাত্রী আজ ধ্বংস হয়ে যাচ্ছে।


মার্চেন্ট ওয়ার্কারস (এমডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক রওশন আরা আক্তারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা। 


এসময় আরো উপস্থিত ছিলেন মার্চেন্ট ওয়ার্কারস (এমডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য সাব্বির আহমেদ প্রধান,  অভিভাবক সদস্য মোশারফ হোসেন, মোঃ মোহসীন হোসেন , জহিরুল ইসলাম সাগর, মহিলা অভিভাবক সদস্য শারমীন আক্তার সুমি, শিক্ষক প্রতিনিধি আবুল কাশেম তালুকদার, মোঃ আবুল কাশেম, মহিলা শিক্ষক প্রতিনিধি লিপি আক্তার প্রমুখ।