নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১০ আগস্ট ২০২২

মাইক মার্কা নিয়ে ভোট প্রার্থনায় রহিমা মেম্বার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৮, ৩ জুন ২০২২

মাইক মার্কা নিয়ে ভোট প্রার্থনায় রহিমা মেম্বার 

সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন নির্বাচনে ১, ২, ৩ নং ওয়ার্ডে রহিমা বেগম মাইক মার্কা প্রতিক নিয়ে গণসংযোগ ও ভোট প্রার্থনায় জনগণের মাঝে থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। জনসমর্থণে এগিয়ে রয়েছেন  ংরক্ষিত মহিলা আসনে মেম্বার পদে মাইক মার্কা পদপ্রার্থী রহিমা বেগম।

 

সাবেক দুই দুবার নির্বাচিত সফল মহিলা মেম্বার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নিজ নির্বাচনী এলাকায় ভোট, দোয়া ও সহযোগীতা চেয়ে ঘুরে বেড়াচ্ছেন পুরো নির্বাচনী এলাকা। 


এরই ধারাবাহিকতায় শুক্রবার (৩ জুন)  বিকেলে  নির্বাচনী এলাকায় গণসংযোগ করেন  ৩নং ওয়ার্ড  বাড়ি মজলিস বাড়ি চিনিষ বন্ধরা এলাকায়। এসময় তিনি ভোটারদের কাছে দোয়া ও মাইক মার্কা  ভোট চাইছেন। 


স্থানীয় ভোটাররা জানান, রহিমা অত্যন্ত পরিশ্রমী একজন সহজ-সরল সমাজ সেবিকা। এলাকায় নানাভাবে সামাজিক কাজ-কর্ম করে এলাকাবাসীর আস্থা ও বিশ্বাস অর্জন করে নিয়েছন। তাছাড়াও এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কাজ থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে যান।


গণসংযোগ কালে রহিমা বেগম  বলেন, আমি যদি জনগনের ভোটে নির্বাচিত হই, আমার নির্বাচনী এলাকার মানুষের ভাগ্য বদলে এখন অনেক উন্নয়নমূলক কাজ করা বাকি রয়েছে। তাই অসমাপ্ত কাজ গুলো এগিয়ে নিতে আমি সকলের কাছে দোয়া, সহযোগিতা এবং ভোটারদের থেকে আমার মাইক  মার্কায় ভোট প্রত্যাশা করছি।


 তিনি আরো বলেন, এলাকায় বাল্যবিবাহ, ইভটেজিং এর বিরুদ্ধে  এলাকাবাসী সহ সকলকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে তা মোকাবেলা করবো ইনশাআল্লাহ্।