নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

রূপগঞ্জে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১৫

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৬, ১৯ জুন ২০২৪

রূপগঞ্জে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আবুল বাশার বাদশা অপর মেয়র প্রার্থী রফিকুল ইসলামের সমর্থকদের মধ্যে গণসংযোগ চলাকালীন বাক বিতণ্ডার একপর্যায়ে হামলা, ধাওয়া, পাল্টা ধাওয়া হয়। এসময় সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে।

তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৯ জুন) বিকেলে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কলাতলী এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানাগেছে, আগামী ২৬ জুন কাঞ্চন পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে বুধবার বিকেলে মোবাইল প্রতীকের মেয়র প্রার্থী আবুল বাশার বাদশার সমর্থক আইয়ুব খানসহ বেশ কয়েকজন গণ সংযোগ করে।

একই সময় জগ প্রতীকের মেয়র প্রার্থী রফিকুল ইসলামের উঠান বৈঠক চলাকালীন উভয় পক্ষের কর্মী সমর্থকরা কথা কাটাকাটির একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ১৫ জন আহত হয়, আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনায় আইয়ুব খান অভিযোগ করে বলেন, উদ্দেশ্যপ্রনোদিত ভাবে জগ প্রতীকের মেয়র প্রার্থী তার লোকজনের উপর হামলা চালিয়েছে। মারধর করেছে।

এ ব্যাপারে জগ প্রতিকের মেয়র প্রার্থী রফিকুল ইসলাম জানান, শান্তিপূর্ণভাবে গনসংযোগ করে তিনি তার লোকজন নিয়ে আসার পথে আইয়ুব খান তাদের উপর হামলা চালিয়ে কয়েকজন সমর্থককে আহত করেন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য তিনি প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন তিনি।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলার সহকারী পুলিশ সুপার হাবিবুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংর্ষের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।