নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৮ জানুয়ারি ২০২২

জনপ্রিয় ফেসবুক গ্রুপ

‘নারায়ণগঞ্জস্তান’র সচেতনতামূলক সাইকেল র‌্যালি

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৫৩, ৭ জানুয়ারি ২০২২

‘নারায়ণগঞ্জস্তান’র সচেতনতামূলক সাইকেল র‌্যালি

সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্তান’র বর্ণাঢ্য সাইকেল র‌্যালি ২০২২ অনুষ্ঠিত হয়েছে। সচেতনতামূলক নানা প্লেকার্ড নিয়ে প্রায় ১৫০ জনের বেশি সাইকেলিস্ট প্লাস ভ্রমণ পিয়াসুরা এই ইভেন্টটিতে অংশগ্রহন করেন। 


শুক্রবার (৭ জানুয়ারি) সকালে নগরীর চাষাড়া শহীদ মিনার প্রাঙ্গন থেকে এই সাইকেল র‌্যালিটি শুরু হয়।

এ সময় বন্দর উপজেলার সাবদির পুরো সরিষা ক্ষেতে সচেতনামূলক কিছু লেমেনেটিং করা প্লেকার্ড লাগিয়ে দেয় তারা। যাতে ভ্রমন পিয়াসুদের সচেতনতা বাড়ে এবং তারা যাতে সরিষা ক্ষেত নষ্ট না করে। এছাড়াও নারায়নগঞ্জের মানুষের বিভিন্ন প্রানের দাবি যেমন ফুট ওভার ব্রিজ বা আন্ডার পাস চাই, নারায়নগঞ্জে বার্ন ইউনিট চাই ইত্যাদি প্লেকার্ড সাইকেলিস্টদের সাইকেলের সামনে লাগিয়ে দেয়া হয়।

সারিবদ্ধ সাইকেল র‌্যলিটি পথচারী ও এলাকাবাসীর দৃষ্টি কেড়েছে। তারা প্রশংসাও করেছেন। তাদের এমন কাজকে প্রশংসিত করে আগামীতে আরো এগিয়ে যাওয়ার জন্য অনুপ্রেরনা প্রদান করেন অনেকেই।

এরকম ব্যতিক্রম একটি সাইকেল র‌্যালির বিষয়ে তারা বলেন, আমরা গর্বিত নারায়নগঞ্জবাসীর দাবিগুলি তুলে ধরতে পেরে। আশাকরি নারায়নগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের প্রার্থীরা দাবিগুলির প্রতি শ্রদ্ধাশীল থাকবেন এবং দাবিগুলি পুরণ করতে অবদান রাখবেন।
 

সম্পর্কিত বিষয়: