নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

সদর থানার মামলায় টিপুর জামিন ও রিমান্ড নামঞ্জুর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৪:৫৭, ১২ নভেম্বর ২০২৩

সদর থানার মামলায় টিপুর জামিন ও  রিমান্ড নামঞ্জুর

নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি নাশকতার মামলায় গ্ৰেপ্তার নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু'র জামিন ও রিমান্ড নামঞ্জুর করে   ২দিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। 

 

রবিবার ( ১২ নভেম্বর ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানজিদা সরয়ারের আদালতে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে রিমান্ড নামঞ্জুর করে প্রয়োজনে ৭ কার্য দিবসের মধ্যে ২দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন। একই সঙ্গে জামিন আবেদনও নামঞ্জুর করে আদালত। নারায়ণগঞ্জ সদর মডেল থানা মামলা নং- ৩১(১০)২৩।

 

এর আগে গত  বৃহস্পতিবার ( ৯ নভেম্বর ) ফতুল্লা মডেল থানার একটি নাশকতার মামলায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আলমের আদালতে আসামিদের হাজির করে পুলিশ ৭দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ২দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। নারায়ণগঞ্জ সদর মডেল থানা মামলা নং- ১২(১১)২৩ ।

 

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক ওসি মো. আসাদুজ্জামান আসাদ এর সত্যতা নিশ্চিত করে বলেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি নাশকতার মামলায় গ্ৰেপ্তার মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর জামিন ও রিমান্ড নামঞ্জুর করে ২দিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। 

 

উল্লেখ্য: বিএনপি জামায়াতের ডাকা তৃতীয় দফায় ৪৮ ঘন্টার অবরোধের প্রথম দিন গত বুধবার সকালে মিছিল বের করাকালে মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ। পরে ফতুল্লা থানার একটি বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সম্পর্কিত বিষয়: